whatsapp channel

ঘুমন্ত নিরহুয়াকে মাঝরাতে তুলে গরম করে দিলেন আম্রপালি, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব নিরহুয়া (Dinesh Lal Yadav Nirahua) ও আম্রপালি দুবের (Amrapali Dubey) জুটি চরম হিট। দর্শকরা এই দুজনের রোম্যান্স চুটিয়ে উপভোগ করে। পাশাপাশি বঙ্গ তনয়া অন্তরা…

Avatar

Susmita Kundu

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব নিরহুয়া (Dinesh Lal Yadav Nirahua) ও আম্রপালি দুবের (Amrapali Dubey) জুটি চরম হিট। দর্শকরা এই দুজনের রোম্যান্স চুটিয়ে উপভোগ করে। পাশাপাশি বঙ্গ তনয়া অন্তরা ওরফে মোনালিসা (Monalisa) আরও চমৎকার। বয়স বাড়লেও তার যৌবনে কোনো বার্ধ্যকের ছাপ পড়েনি। বরং দিনদিন তিনি আরো লাস্যময়ী হয়ে উঠছেন। সম্প্রতি, আম্রপালি দীনেশ ও মোনালিসার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে মোনালিসা একজন জনপ্রিয় অভিনেত্রী এবং তার কামুক শরীরী আবেদনে ফিদা তার ভক্তরা। বাংলা, হিন্দি, ভোজপুরি সমস্ত ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করে চলেছেন মোনালিসা। পাশাপাশি আম্রপালি দুবের ভক্তের সংখ্যাও অনেক। Rehna Hai Teri Palkon Ki Chhaon Mein হিন্দি ধারাবাহিকে অভিনয় করেন আম্রপালি, এরপর বহু ভোজপুরি সিনেমায় অভিনয় করেন। বর্তমানে আম্রপালি ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন স্বনামধন্য অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

উল্লেখ্য, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব ও আম্রপালির জুটি এতটাই হিট যে হাতে গুনে শেষ করা যাবে না এদের সিনেমা। এদের সিনেমা যেমন হিট তেমনই এদের সিনেমার কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতেও হিট। সম্প্রতি, মোনালিসা আম্রপালি ও দীনেশ লাল যাদব নিরহুয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে নিরহুয়াকে দেখা যাচ্ছে মোনালিসা ও আম্রপালির সঙ্গে রোম্যান্স করতে।

‘ওয়েব মিউজিক’ (Wave Music) নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৭ বছর আগে এই ভিডিওটি শেয়ার করা হয়। বর্তমানে যার ভিউজ ৬ কোটিতে গিয়ে পৌঁছেছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘রাজা বাবু’র, এবং গানটির নাম – ‘মাথা ফেল হো গালি’। দেখুন ত্রয়ীর রোম্যান্টিক ভাইরাল ভিডিওটি।

whatsapp logo