BollywoodHoop Plus

Disha Bhakhani: শাড়ি ছেড়ে ডিপনেক বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন দয়াবেন, ভাইরাল ছবি

সব টিভির অন্যতম সিরিয়াল ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ফিরিয়ে দিয়েছে এই চ্যানেলের ভাগ্য। বহু বছর ধরে ভারতবাসীর জীবনের অঙ্গ হয়ে উঠেছে গোকুলধাম সোসাইটি, দয়াবেন, জেঠালাল গড়ারা। কিন্তু হঠাৎই দয়াবেন পাড়ি দিলেন আমেদাবাদ, তাঁর ‘বা’ অর্থাৎ মায়ের কাছে। প্রকৃতপক্ষে, দয়াবেনের চরিত্রাভিনেত্রী দিশা ভাখানি (Disha Bhakhani) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। ফলে সিরিয়াল থেকে হঠাৎই অন্তর্হিত হন তিনি। কিন্তু সন্তানের জন্মের পর কয়েক বছর কেটে গেলেও ‘তারক মেহতা কা উল্টা চশমা’-য় ফেরেননি জেঠালালের স্ত্রী দয়া। কখনও শোনা যায়, চ্যানেলের তরফে সমস্যা হয়েছে দিশার সাথে, কখনও শোনা যায়, তিনি পরিবারকে সময় দিতে চান। ফলে সিরিয়ালে বারবার দয়া ভাবির ফেরার সম্ভাবনা তৈরি হলেও তিনি ফিরে আসেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ দিশা।

সম্প্রতি তাঁর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ছবিগুলিতে দিশাকে অবশ্যই শাড়িতে নয়, দেখা যাচ্ছে সিলভার রঙের বিকিনি টপে। ডিপ নেক বিকিনি টপের সাথে সিলভার রঙের স্কার্ট। ডিপ নেক হওয়ার কারণে দিশার ক্লিভেজ উন্মুক্ত রয়েছে। স্কার্টটি লো-ওয়েস্ট হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে নাভিও। এই পোশাকের সাথে দিশার মেকআপ যথেষ্ট ভারি ও চুলে বাঁধা পনিটেল।

 

View this post on Instagram

 

A post shared by Disha Vakani (@disha.vakani)

প্রকৃতপক্ষে, এই ছবিগুলি ছিল বহুদিন আগের একটি মিউজিক ভিডিওর যাতে অভিনয় করেছিলেন দিশা। কিন্তু সেই সময় দিশা ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন না। ‘দয়াবেন’ তাঁকে পরিচিতি দেয় অভিনেত্রী হিসাবে।

আপাতত দর্শকদের অপেক্ষা, ‘দয়াবেন’ কবে আবারও ফিরবেন পর্দায়! সত্যি হবে কি তাঁদের স্বপ্ন?

Related Articles