Bengali SerialHoop Plus

Ditipriya Roy: ‘কজরা রে’ গানে সেক্সি ঠুমকা লাগালেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও

গত কয়েক সপ্তাহ আগে সমাপ্তি ঘটেছে জি বাংলার মাইলফলক সিরিয়াল করুণাময়ী রাণী রাসমনির। যদিও সিরিয়ালটি থেকে রাণীমার বিদায় অনেক মাস আগেই হয়ে গিয়েছিল। শেষ পর্বে কিছু মুহূর্তের জন্য রাণী মাকে দেখতে পেয়েছিলেন দর্শকরা। করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকটির এতগুলো বছর অতিক্রান্ত হওয়ার পরও একইরকমভাবে রাণীমা রূপে দর্শকদের মনে রয়ে গিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

তবে আজ রাণীমাকে দেখা গেল একদম অন্য মেজাজে। পরিবারের সঙ্গে একটি বিয়ের সংগীতানুষ্ঠানে নিজের রাণীমার ইমেজ থেকে বেরিয়ে খোশমেজাজে নাচ এবং গানে মাতলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। ইতিমধ্যে তার পোস্ট করা একটি ইনস্টাগ্রাম রিল ভাইরাল হতে দেখা যায়। যেখানে তিনি নিজের স্বমহিমায় কোমর দুলিয়ে নেচে চলেছেন কজরা রে গানে। পরনে তার ডিজাইনার কালো ব্লাউজ এবং জমকালো গোলাপি দীর্ঘ স্কার্ট। সংগীতানুষ্ঠানের বিশেষ সাজে অপূর্ব সুন্দরী হয়ে উঠেছেন দর্শকপ্রিয় রাণীমা।

তার পোস্ট করা ভিডিওটিতে অনাবিল আনন্দের সাথে তাকে নাচ করতে দেখা যাচ্ছে। সাথে রয়েছে রাণীমার মুখের রাজকীয় হাসি। নাচতে ভালোবাসেন দিতিপ্রিয়া। তাই যে কোন অনুষ্ঠানে নাচের সুযোগ পেলে সবার আগে এগিয়ে আসেন। এখানেও তার অন্যথা নয়। বিয়ে বাড়ির জমকালো সাজে আরো জৌলুস বাড়িয়েছেন তিনি। দিতিপ্রিয়া তার পরিবারের সাথে সব থেকে বেশি একাত্ম হয়ে থাকতে পছন্দ করেন। দিতিপ্রিয়ার সঙ্গে তার বাবাকেও নাচে মেয়ের সঙ্গ মেলাতে দেখা যাচ্ছে। তার সাথে দিতিপ্রিয়ার নাচের অপর সঙ্গী তার জেঠুও বটে। তার পোস্ট করা এই নাচের ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরা তার এই অপার সৌন্দর্যের থেকে কখনই মুখ ফিরিয়ে থাকতে পারেন না। রাণীমার এই নাচ দেখে মুগ্ধ তারা। অনুরাগীদের মন্তব্যের ভিড়ে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট সেকশন। বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকের ঋদ্ধি তথা রাণীমার মেজ জামাই মথুর বাবু অর্থাৎ গৌরব কমেন্ট করেন, “সুপার ডুপার স্ম্যাশার!” আবার কেউ মন্তব্য করেন,” আপনার বাবা তো আপনার থেকেও ভালো নাচেন!”

বর্তমানে সিরিয়ালে ফিরতে চান না রাণীমা। ‘অভিযাত্রিক’-র পর তাকে শেষ দেখা গিয়েছিল জয়দীপ মুখার্জির ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজে। বর্তমানে রাণীমা ব্যস্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সাথে ‘আয় খুকু আয়’ সিনেমার শুটিংয়ে।

Related Articles