Hoop Life

Lifestyle: ভূত চতুর্দশীর দিন প্রদীপের সহজ টোটকায় সৌভাগ্য ফিরিয়ে আনুন আপনার জীবনে

২০২২ সালে ২৪ শে অক্টোবর কালীপুজো অর্থাৎ কালীপুজোর আগের দিন মানে ২৩ অক্টোবর ভূত চতুর্দশী। ভূত চতুর্দশীর দিন প্রদীপের সহজ কতগুলি টোটকা যদি মেনে চলতে পারেন, তাহলে দেখবেন জীবন একেবারে পাল্টে গেছে। সৌভাগ্য আপনার দরজায় কড়া নাড়ছে। অনেক সময় আমরা কিছু ছোট ছোট ভুল করে ফেলি এই দিনগুলিতে। এই দিনগুলোতে আমরা যদি এই সহজ সরল নিয়মগুলো মেনে চলতে পারি, তাহলে দেখবেন, আমাদের জীবন একেবারে পাল্টে গেছে এবং অর্থনৈতিক সংকট থেকে অনেকটা দূর হতে পারবেন।

আমাদের Hoophaap এর পাতায় চলুন দেখে নিই, কিভাবে প্রদীপের সহজ টোটকাগুলো চতুর্দশীর দিন পালন করবেন –

১) ঘিয়ের প্রদীপ জ্বালান – যারা অর্থনৈতিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন, তারা অবশ্যই প্রদীপ এর মধ্যে ঘি দিয়ে সেটি জ্বালান, তাহলে দেখবেন অর্থনৈতিক সমস্যা অনেকটাই দূরে চলে গেছে।

২) ঠাকুরের সামনে পঞ্চ প্রদীপ জ্বালান- ভূত চতুর্দশী দিন আপনার গৃহদেবতার সামনে পঞ্চপ্রদীপ ভালো করে জ্বালিয়ে দিন। খেয়াল রাখবেন, কোনভাবেই যেন প্রদীপ নিভে না যায়, যদি নিভে যায় সাথে সাথে আবারো জ্বালিয়ে দিন। এভাবে আপনি আপনার মনস্কামনা পূর্ণ করতে পারবেন।

৩) প্রদীপের মধ্যে একটি লবঙ্গ পোড়ান- ভূত চতুর্দশীর দিন প্রদীপের মধ্যে দুই একটি লবঙ্গ দিয়ে পুড়িয়ে নিন। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, এই লবঙ্গ পোড়ালে আপনার গৃহে কোন রকম নেগেটিভ শক্তি আর থাকতে পারবে না। ভূত চতুর্দশী দিন, এটি করতে পারলে জীবন অনেকখানি পাল্টে যাবে।

৪) সরষের তেলের প্রদীপ জ্বালান – যাদের শনির দশা চলছে, তারা সরষের তেলের প্রদীপ জ্বালান। ভূত চতুর্দশী দিন যদি সরষের তেলের প্রদীপ জ্বালানো হয়, তাহলে জীবন অনেকখানি বদলে যেতে পারে।

৫) লক্ষ্মী, গণেশ এর মূর্তির সামনে প্রদীপ জ্বালান – ভূত চতুর্দশীতে বাড়িতে থাকা লক্ষ্মী, গণেশ এর মূর্তির সামনে একটি প্রদীপ অবশ্যই জ্বালিয়ে রাখবেন। এটি রাখতে পারলে লক্ষ্মী, গণেশের আশীর্বাদে আপনার জীবন অনেকটা সুন্দর হবে, অর্থনৈতিক সংকট একেবারে দূর হয়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।