Hoop Life

Lifestyle: ধনতেরাসে ভুলেও করেও এই জিনিসগুলি কিনবেন না

কালীপুজোর আগের দিন ধনতেরাস হিসেবে বিবেচিত হয়। এই দিন যদি আপনি কোন গহনা বা বাসনপত্র কেনেন তাহলে জ্যোতিষশাস্ত্রবিদদের মতে, আপনার ঘরের লক্ষী সমাগম হয়, আমরা অনেক সময় অনেক কিছু করে টাকা বাঁচাতে চাই, কিন্তু তাকে কিছুতেই বাঁচানো সম্ভব হয় না। কিন্তু ধনতেরাসের দিন এমন কয়েকটা কাজ করতে নেই তাহলে কিন্তু আপনার ঘরের লক্ষ্মী সমাগম হবে না ভয়ঙ্কর বিপদ ঘনিয়ে আসতে পারে।

১) ভুল করেও ধনতেরাসের দিন সাধারন লোহার বাসনপত্র কিনবেন না, স্টিলের বাসন পত্র কিনতে পারেন কিন্তু ভুল করেও আপনি যদি লোহার বাসনপত্র কেনেন তাহলে কিন্তু সাংঘাতিক বিপদ ডেকে আনবেন।

২) ধনতেরাসের দিন কখনোই কোন খাবার তেল কিনবেন না, আমরা হয়তো অনেকেই জানিনা। এই দিন আমরা খাবার তেল কিনে বসি কিন্তু এই দিন যদি আপনি তেল কেনেন তাহলে আপনি আপনার জীবনে বিপদ ডেকে আনবেন।

৩) ধনতেরাসের দিন কোনোভাবেই কোনো গাড়ি কিনবেন না। অনেকেই ভাবেন হয়ত এই দিন শুভ তাই গাড়ি কেনেন কিন্তু ভুল করেও এইদিন কখনো গাড়ি কিনবেন না। এদিন যদি আপনি গাড়ি কেনেন তাহলে কিন্তু জীবনে মস্ত বড় ভুল করবেন।

৪) ধনতেরাসের দিন কোন ভাবেই অ্যালমনিয়ামের কোন পাত্র কিনবেন না, এই দিন অ্যালুমিনিয়ামের পাত্র কিনলে আপনার জীবনে মস্ত বড় বিপদ ঘনিয়ে আসতে পারে।