Hoop Life

Lifestyle: এই পাঁচটি কারণে বাড়িতে রাখবেন না কাঁটা জাতীয় গাছ, নেমে আসবে অমঙ্গলের ছায়া

বর্তমানে অনেকেই কাঁটা জাতীয় গাছকে কিনে আনছেন, বাড়ি সাজানোর জন্য ঘরের মধ্যে ব্যালকনিতে, ছাদে, বারান্দায় নানাভাবে কাঁটা জাতীয় গাছ দিয়ে ঘর সাজাচ্ছেন। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, কাঁটা গাছ একেবারেই আপনার জন্য উপযুক্ত নয়। কাঁটা গাছ দিয়ে আপনি যদি ঘর সাজান, তাহলে আপনার জীবনে নেমে আসতে পারে অন্ধকার। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কোন পাঁচটি কারণে আপনি আপনার বাড়িতে কাঁটা গাছ একেবারেই রাখবেন না।

১) নেগেটিভ এনার্জি বেড়ে যায় – বাড়ির মধ্যে কাঁটা জাতীয় গাছ রাখলে বাড়িতে নেগেটিভ এনার্জি অনেক অংশে বেড়ে যেতে পারে। যা কিন্তু একেবারেই আপনার গৃহের জন্য শুভ নয়।

২) রোগগ্রস্ত হতে পারে – বাড়িতে কাঁটা জাতীয় গাছ রাখলে বাড়ির মধ্যে পারিবারিক সদস্যদের মধ্যে রোগের পরিমাণ অনেকাংশ বেড়ে যেতে পারে, তাই রোগের রোগের যদি কোন সমস্যা থাকে, তাহলে কিন্তু বাড়িতে কোন ভাবেই কাঁটা জাতীয় গাছ রাখবে না, তাহলে কিন্তু অসুস্থ ব্যক্তিরা আরও বেশি করে অসুস্থ হয়ে যাবে।

৩) বাড়ির মানুষদের মধ্যে ঝগড়া অশান্তি লেগেই থাকবে – বাড়িতে কাঁটা গাছে থাকলে বাড়ির মধ্যে পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া অশান্তি ক্রমাগত লেগেই থাকবে। প্রতিদিন যদি ঝগড়া অশান্তি হয়, তাহলে আপনি কোনো কাজে মন দিয়ে করতে পারবেন না।

৪) কোনো উন্নতি হবে না – বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, বাড়িতে যদি কাঁটা গাছ লাগানো হয়, তাহলে বাড়ির সদস্যদের মধ্যে কোনো রকম উন্নতি হবে না, তারা কোনো ভাবেই সাফল্যের চূড়ায় পৌঁছতে পারবেন না।

৫) চাকরিতে বাঁধা সৃষ্টি হতে পারে – যদি বাড়িতে লাগান তাহলে চাকরিতে বাঁধা হতে পারে, যারা নতুন চাকরি খুঁজছেন, তারা কোনোভাবেই কাঁটা গাছ বাড়িতে লাগাবেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles