Hoop StoryHoop Viral

Viral: একেই বলে ভক্তি, নিজের চেষ্টায় জগন্নাথের রথ টেনে নিয়ে যাচ্ছে পথ কুকুর, ভিডিও দেখে অবাক সকলে

জগতে কত কিছুই না ভাইরাল হয়, আমরা কত কিছু এমন ভিডিও দেখি, যা দেখা মাত্রই আমাদের ভীষণ ভালো লাগে। আসলে বর্তমানে মানুষ এতটাই কাজের চাপের মধ্যে থাকে, যে এই ধরনের ছোট ছোট ভিডিওগুলো মানুষকে আনন্দ দেয়। ভিডিওগুলো মানুষ যদি একবার ছেড়ে বারবার দেখে, তাহলে তার দেখার ইচ্ছাটা অনেকাংশে বেড়ে যায়, তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন এমন অসাধারণ একটা ভিডিও।

সামনেই রথ গেছে, রথের দিন অনেকেই আনন্দ করেছে, ছোট ছোট বাচ্চারা রথ টেনেছে এবং দেখতে পাওয়া যাচ্ছে, অসাধারণ একটা ঘটনা, যেখানে দেখা যাচ্ছে, রথ টানছে এক কুকুর। কুকুরটি রথের দড়ি ধরে একটা ছোট বাচ্চার মতই টানছে। ভিডিওটি মানুষ ভীষণ পছন্দ করেছেন।

সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্মের মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, আর এই ধরনের ভাইরাল ভিডিওগুলো মানুষ একবার নয় বারবার দেখে, আসলে সারাদিন কাজ করে ফেরার পর এই ধরনের ভিডিও গুলো মানুষকে আনন্দ দেয়, আর এই ভিডিওগুলোর মধ্যে থাকে নাচের ভিডিও, গানের ভিডিও নানান রকম প্রতিভামূলক ভিডিও এছাড়াও থাকে, অনেক অন্য রকমের আনন্দমূলক ভিডিও।

ক্যালকাটা ক্যানভাস নামক instagram পেজের মাধ্যমে ভিডিওটি পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। ক্যাপশনে লেখা আছে, রথযাত্রার বিরল দৃশ্য। ৯,০০০ মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন এবং সকলে ভীষণ পছন্দ করেছেন। এবং ১১৪ জন মানুষ কমেন্ট করেছেন। রথ টানার জন্য আমরা বাড়ির বাচ্চাদের অনেক উৎসাহ দিই, কিন্তু কুকুরেও যে এমন রথ টেনে নিয়ে যেতে পারে তা সত্যি না দেখলে বিশ্বাস হয়না।

Related Articles