whatsapp channel

Short Film: স্বামীকে লুকিয়ে ছাত্রের সঙ্গে গোপন সম্পর্ক শিক্ষিকার, নেটদুনিয়ায় জনপ্রিয় হচ্ছে এই শর্টফিল্ম

জগতে সবথেকে পবিত্র সম্পর্ক গুলির মধ্যে অন্যতম হল শিক্ষক ছাত্রের সম্পর্ক। শিক্ষা দান মহৎ দান। বাবা মায়ের পরেই জীবনের বড় শিক্ষা দেন শিক্ষক শিক্ষিকারা। তাই তাদেরও গুরুজনদের মতোই শ্রদ্ধা, ভক্তি…

Nirajana Nag

Nirajana Nag

জগতে সবথেকে পবিত্র সম্পর্ক গুলির মধ্যে অন্যতম হল শিক্ষক ছাত্রের সম্পর্ক। শিক্ষা দান মহৎ দান। বাবা মায়ের পরেই জীবনের বড় শিক্ষা দেন শিক্ষক শিক্ষিকারা। তাই তাদেরও গুরুজনদের মতোই শ্রদ্ধা, ভক্তি করা উচিত। শিক্ষক ছাত্রের পবিত্র সম্পর্ক নিয়ে কম সিনেমা, সিরিয়াল হয়নি। কিন্তু এবারে এমন একটি শর্ট ফিল্ম (Bengali Short Film) ভাইরাল হয়েছে যা দেখে লজ্জায় মুখ লাল হওয়ার জোগাড় দর্শকদের।

আসলে যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বিনোদনেও অনেক পরিবর্তন এসেছে। সিনেমা এখনো তালিকার শীর্ষে বসে ছড়ি ঘোরাচ্ছে বটে, তবে আগের মতো আর দর্শক হয় না প্রেক্ষাগৃহে। কিছু কিছু ছবি ব্লকবাস্টার তকমা পেলেও অধিকাংশ সিনেমাই ব্যর্থতার মুখ দেখে বক্স অফিসে। করোনার সময় থেকেই বিনোদনে মানুষের পছন্দ বদলাতে শুরু করেছিল। চিরাচরিত গল্পের হিন্দি ছবির বদলে দক্ষিণী এবং অন্য ভাষার ছবিতে বেশি আগ্রহ পেতে শুরু করে দর্শকরা।

Short Film: স্বামীকে লুকিয়ে ছাত্রের সঙ্গে গোপন সম্পর্ক শিক্ষিকার, নেটদুনিয়ায় জনপ্রিয় হচ্ছে এই শর্টফিল্ম

এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে। অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে যেমন নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, তেমনি আবার শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে নানান ইউটিউব চ্যানেল। শর্ট ফিল্মের একটা বড় সংখ্যক দর্শক ছিল আগে থেকেই। কিন্তু অ্যাডাল্ট শর্ট ফিল্ম নতুন করে টানছে দর্শকদের নজর।

সম্প্রতি ইউটিউবে একটি বাংলা শর্ট ফিল্ম বেশ লাইমলাইটে এসেছে। এসএমকে টিভি নামের ইউটিউব চ্যানেলে নয় মাস আগে শেয়ার করা হয়েছিল এই শর্ট ফিল্মটি। এক বছরেরও কম সময়ে ৫ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই শর্ট ফিল্মটি, যেখানে শিক্ষিকা এবং ছাত্রের গোপন সম্পর্কের কাহিনি উঠে এসেছে। সকলের সামনে নয়, একা বসে কানে হেডফোন গুঁজে দেখুন এই শর্ট ফিল্ম।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই