whatsapp channel

বৌদির সঙ্গে গোপন সম্পর্কে জড়িয়ে পড়লো দেওর, এই সিরিজ বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

একবিংশ শতকেও ভারতের প্রত্যন্ত কিছু অঞ্চলে এমন কয়েকটি রেওয়াজ রয়েছে যা নারীদের পক্ষে ক্ষতিকর। এখনও সেই অঞ্চলগুলিতে নারীদের দেখা হয় যৌন প্রতীক হিসাবে। সম্প্রতি ওয়াও অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একবিংশ শতকেও ভারতের প্রত্যন্ত কিছু অঞ্চলে এমন কয়েকটি রেওয়াজ রয়েছে যা নারীদের পক্ষে ক্ষতিকর। এখনও সেই অঞ্চলগুলিতে নারীদের দেখা হয় যৌন প্রতীক হিসাবে। সম্প্রতি ওয়াও অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘ল্যাঙ্গট’ নামে একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের কেন্দ্রে রয়েছে একটি প্রথা। এই প্রথা অনুযায়ী পরিবারের বড় ভাই তার ছোট ভাইকে বিয়ের আগে ল্যাঙ্গট নামে একটি কাপড়ের টুকরো দেয়। কাহিনীর মুখ্য চরিত্র জিগনিশ একটি মেয়েকে ভালোবাসে। ক্ষেতের মাঝে কুঁড়েঘরে তারা যৌন সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে জিগনিশের অপর দুই বন্ধু গাছের উপর বসে লুকিয়ে বাইনোকুলার দিয়ে জিগনিশ ও তার প্রেমিকার শারীরিক সম্পর্ক দেখে।

Advertisements

এমনকি জিগনিশের বাড়ির বাইরে মোবাইলে তারা প্রেমিক-প্রেমিকার যৌন মুহূর্ত ভিডিও করে ও হস্তমৈথুন করে। জিগনিশ মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিলেও একসময় তার পরিবারে জিগনিশের দাদার বিয়ে হয়। জিগনিশের বাবা তাকে বলে, বেশি রীতি রেওয়াজ না মানলেও ল্যাঙ্গটের রেওয়াজটি মানা হবে। জিগনিশের দাদা তাকে ল্যাঙ্গট উপহার দেয়। কিন্তু জিগনিশের দুই বন্ধু বুঝতে পারে এই রেওয়াজের অর্থ। প্রকৃতপক্ষে, জিগনিশের দাদা যদি বাইরে যায়, তাহলে ওই ল্যাঙ্গটটি তার নিজের ভাই অথবা খুড়তুতো ভাইদের দিয়ে যেতে হবে এবং তাদের যৌন মিলন করতে হবে বৌদির সাথে। একদিন জিগনিশের বৌদি ওই দুই বন্ধুর মোবাইলে শারীরিক সম্পর্কের ভিডিও দেখে ফেলে। সে জিজ্ঞাসা করে, কেন জিগনিশের বন্ধুরা এই কাজ করছে।

Advertisements

তারা বলে, এখনও তারা দুজনেই ভার্জিন। এই কারণে তারা এই ধরনের ভিডিও দেখতে পছন্দ করে। একসময় জিগনিশের দাদা বাইরে চলে যায়। জিগনিশকে তার বন্ধুরা ল্যাঙ্গটের রেওয়াজের অর্থ বোঝায়। কিন্তু জিগনিশ তার বৌদিকে নিয়ে এই ধরনের কথা ভাবতে পারে না। তবে বন্ধুরা তাকে বলে, বৌদিরও যৌনতার প্রয়োজন। জিগনিশের বৌদিও তাকে নানা ভাবে প্রলুব্ধ করতে থাকে। একসময় জিগনিশ বৌদির সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে প্রেমিকার সাথেও যৌনতায় মাতে সে। তা দেখে ঈর্ষান্বিত হয়ে জিগনিশের বন্ধুরা তার প্রেমিকাকে সব জানিয়ে দেয়। কিন্তু একসময় জিগনিশের প্রেমিকার সাথে তার বৌদির দেখা হলে সে বৌদিকে প্রণাম করে।

Advertisements

তবে তলে তলে জিগনিশ ও তার প্রেমিকার শারীরিক সম্পর্কের ভিডিও ভাইরাল করার ষড়যন্ত্র করে বৌদি। তাতে সামিল হয় জিগনিশের বন্ধুরাও। পরিবর্তে বৌদি তাদের উপহার দেয় যৌনতা। জিগনিশ কি জানতে পারবে ষড়যন্ত্রের ব্যাপারে? উত্তর রয়েছে ওয়াও অ্যাপে।

Advertisements
whatsapp logo
Advertisements