whatsapp channel

Lifestyle: এই পাঁচটি ফুলের স্বপ্ন দেখা ধনী হওয়ার ইঙ্গিত দেয়

স্বপ্নে আমরা অনেক সময় খুব সুন্দর জিনিস দেখি। আবার অনেক সময় খুব ভয়ংকর জিনিস দেখি, অনেক ধরনের ভয়ের স্বপ্ন দেখি, মাঝে মধ্যে আমাদের স্বপ্ন যখন ভেঙ্গে যায়, বুঝতে পারি না…

Avatar

স্বপ্নে আমরা অনেক সময় খুব সুন্দর জিনিস দেখি। আবার অনেক সময় খুব ভয়ংকর জিনিস দেখি, অনেক ধরনের ভয়ের স্বপ্ন দেখি, মাঝে মধ্যে আমাদের স্বপ্ন যখন ভেঙ্গে যায়, বুঝতে পারি না যে স্বপ্ন গুলো দেখার মানে কি, আপনি যদি স্বপ্নে এই পাঁচ ধরনের ফুলের ছবি দেখেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে বদলে যেতে পারে, অন্তত বাস্তুবিদরা তাই বলছেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) গোলাপ ফুল – বাস্তুমতে, আপনি যদি লাল গোলাপের স্বপ্ন যায় কিন্তু আপনার জীবনে আসতে চলেছে, কোনো ভালো সময়। বাস্তুবিদরা মনে করেন, গোলাপ ফুলের স্বপ্ন আপনার মান-সম্মানকে বাড়াতে পারে। এছাড়াও ভালোবাসার ইঙ্গিত দেয়। আর ভালো সময়কে আপনাকেই কাজে লাগাতে হবে। আর এই ভালো সময় আপনাকে বুঝতে হবে। তাহলে বুঝতেই পারছেন এই গোলাপ ফুলের স্বপ্ন দেখা আপনার জন্য অত্যন্ত এমনটাই বলছেন বাস্তুবিদরা।

২) পদ্ম ফুল – এই ফুলের স্বপ্ন দেখা অত্যন্ত শুভ। পদ্ম হলো লক্ষ্মীর আসন, আর এই পদ্ম ফুলকে আপনি যদি স্বপ্নে দেখেন, তাহলে আপনার অর্থনৈতিক সংকট চিরতরে বিদায় নিতে চলেছে, এমনটা বলছেন বিশেষজ্ঞরা।

৩) বরমালা – কেউ যদি স্বপ্নে বরমালার স্বপ্ন দেখেন, তাহলে অবিবাহিত যারা আছেন, তাদের চটজলদি বিবাহের সম্ভাবনা আছে। এছাড়াও এই স্বপ্ন আপনার কাছে শুভ বার্তা নিয়ে আসবে, এমনটাই বলছেন বিশেষজ্ঞরা।

৪) সাদা ফুল – স্বপ্ন শাস্ত্র অনুযায়ী, বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি স্বপ্নে সাদা ফুলের ছবি দেখেন, তাহলেও আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে। এই স্বপ্নটি দেখার পরে নিজেই বুঝতে পারবেন, কিভাবে আপনার জীবন পাল্টে গেছে।

৫) ধুতরা ফল – আপনি যদি আপনার স্বপ্নে ধুতরো ফুল দেখতে পান, তাহলে অর্থনৈতিক সংকট থেকে আপনি রক্ষা পাবেন। কারণ ধুতরা ফুল হলো মহাদেব দেবাদিদেবের অত্যন্ত প্রিয় একটি ফুল। তাই এই ফুল সপ্নে আসা আপনার জন্য অত্যন্ত শুভ।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo