whatsapp channel

Bhojpuri Song: নিরাহুয়া-আম্রপালি অতীত, রানীকে ভেজা অবস্থায় পেয়ে নিয়ন্ত্রণ হারালেন আদিত্য

একবার ভোজপুরি সিনেমা বা মিউজিক ভিডিও দেখতে বসলে ভুলেই যাবেন সময়ের হিসেব। কারণ, এদের ভিডিও এতটাই মশলাদার আর জবরদস্ত রোম্যান্টিক যে ইচ্ছে হবে প্রয়োজনের সঙ্গে বিনোদন করতে। এই ইন্ডাস্ট্রির সমস্ত…

Avatar

Susmita Kundu

একবার ভোজপুরি সিনেমা বা মিউজিক ভিডিও দেখতে বসলে ভুলেই যাবেন সময়ের হিসেব। কারণ, এদের ভিডিও এতটাই মশলাদার আর জবরদস্ত রোম্যান্টিক যে ইচ্ছে হবে প্রয়োজনের সঙ্গে বিনোদন করতে। এই ইন্ডাস্ট্রির সমস্ত ভিডিও শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। যারা একটি রসালো গল্প বা রসালো দৃশ্য দেখতে পছন্দ করেন, তারা দেখতেই পারেন ভোজপুরি ইন্ডাস্ট্রির কন্টেন্ট। আজকের প্রতিবেদনে এমন একটি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যেখানে মুখ্য ভূমিকায় রয়েছেন আদিত্য ওঝা (Aditya Ojha) এবং, রানী চ্যাটার্জী (Rani Chatterjee)।

ভিডিওর শুরুতেই দেখানো হচ্ছে রানী তার প্রেমিক আদিত্যকে দেখে ভীষণ গরম হয়ে যায়। সে কল্পনা করতে থাকে যে আদিত্য তার সঙ্গে ভরপুর রোম্যান্স করছে। এরপর দুজন দুজনকে জড়িয়ে তুমুল নাচতে শুরু করে। নাচতে নাচতে একে অপরের শরীর জড়িয়ে ধরে গরম হতে থাকে। এই গানে বৃষ্টি ভেজা একটি দৃশ্য আছে, যেখানে রানী ও আদিত্য ফাটিয়ে রোম্যান্স করেছে। দেখলে আপনারও রোম্যান্স করতে মন চাইবে। ভিডিওতে রানীর পরনে রয়েছে ছোট স্কার্ট ও একটা শর্ট শার্ট। তার শরীর সম্পূর্ণ ভিজে উঠেছে বৃষ্টির জলে। আদিত্য সুযোগ পেয়ে খেলা করতে শুরু করে রানীর সঙ্গে। ব্যাস, জমে ওঠে গান ‘দুধিয়া গড়িয়া’ (Dudhiya Goriya)।

হ্যাঁ, সম্প্রতি ‘দুধিয়া গড়িয়া (Dudhiya Goriya) মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। গানটি গেয়েছেন মোহন রাঠোর (Mohan Rathod), এবং , গানটি নেওয়া হয়েছে ‘শ্রীমান শ্রীমতি’ (Shriman Shrimati) সিনেমা থেকে। ‘বিফোরইউ ভোজপুরি’ নামের চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল যা কার্যত ভাইরাল।

আজকের দিনে প্রায় সময় ভোজপুরি কন্টেন্ট ভাইরাল হচ্ছে নেট মাধ্যমে। যারা ভাষা বোঝেন না বা কম বোঝেন তারাও এই সমস্ত গানের দৃশ্য দেখেন, এতেই ভাইরাল হচ্ছে ভোজপুরি কন্টেন্ট। চলুন দেখে নেওয়া যাক ‘দুধিয়া গড়িয়া (Dudhiya Goriya) র গরম গরম নাচের কৌশল।

whatsapp logo