whatsapp channel

বছরে মাত্র ৩৩০ টাকা বিনিয়োগে ২ লক্ষ টাকা লাভের সুযোগ দুর্দান্ত স্কিমে

আপনার কি সেভিংস অ্যাকাউন্ট আছে? তাহলে আপনিও পেতে পারেন এই সুবিধা। প্রধানমন্ত্রী জীবন জ্যোতি বিমা যোজনা, এই স্কিমে বার্ষিক মাত্র ৩৩০ টাকার প্রিমিয়াম দিয়ে ২ লক্ষ টাকার বীমার সুবিধা পাওয়া…

Avatar

HoopHaap Digital Media

আপনার কি সেভিংস অ্যাকাউন্ট আছে? তাহলে আপনিও পেতে পারেন এই সুবিধা। প্রধানমন্ত্রী জীবন জ্যোতি বিমা যোজনা, এই স্কিমে বার্ষিক মাত্র ৩৩০ টাকার প্রিমিয়াম দিয়ে ২ লক্ষ টাকার বীমার সুবিধা পাওয়া যায়। এমনকি যাদের জীবন বীমা স্কিম আছে, তারা এই বিমা প্রতি বছর রিনিউ করতে পারেন। ১ জুন থেকে ৩১ মে অবধি এই বীমার মেয়াদকালেই এই কাজ করতে হবে।

তবে এই স্কিম ধারকের থাকতে হবে সেভিংস অ্যাকাউন্ট এবং অ্যাকাউন্টধারীকে অটো ডেবিটের সুবিধা দিতে হয়। ১৮ থেকে ৫০ এর মধ্যে যাদের বয়স তারা এই স্কিমের সুবিধা পাবেন। এছাড়াও কোনও পলিসিধারক যদি কোনও কারণে এই স্কিমের বাইরে চলে যান, সেক্ষেত্রে তিনি ফের বার্ষিক প্রিমিয়াম দিয়ে আবার এই স্কিম নিতে পারেন।

মৃত্যু হওয়ার পরে প্রধানমন্ত্রী জীবন জ্যোতি বিমা যোজনাতে বীমা কভার পাওয়া যাবে। কোনও গ্রাহক একটি ব্যাংক অ্যাকাউন্ট এবং একটি বীমা সংস্থাতেই এই স্কিমে যোগদান করতে পারেন। সেক্ষেত্রে যাদের পলিসি আছে তাদের মৃত্যু হলে তাঁর নমিনিকে দাবি জানিয়ে ফর্ম ফিলাপ করতে পারবে। আর নিয়ম মাফিক সব ঠিক থাকলে নমিনির অ্যাকাউন্টে ২ লক্ষ টাকা পাঠিয়ে দেওয়া হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media