Hoop NewsHoop Trending

Kunal Ghosh: মিঠুনের সঙ্গে একই ঘরে রাত কাটিয়েছি: কুনাল ঘোষ

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বলিউড ও টলিউড উভয় ইন্ডাস্ট্রিতে এক বিশাল ব্যক্তিত্ব। ‘ডিস্কো ডান্সার’ থেকে ‘এমএলএ ফাটাকেষ্ট’ সব ধরণের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। তবে সম্প্রতি ‘প্রজাপতি’ ছবিতে বাবার চরিত্রে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। কিন্তু এই ‘প্রজাপতি’-কে ঘিরেই তৈরি নানা বিতর্ক। নন্দনে এই ছবির জায়গা পাওয়া নিয়ে রাজনৈতিক বিতর্কে মিঠুন-কুণাল দ্বৈরথ দেখেছে গোটা রাজ্য। আর এই বাকযুদ্ধ এখন চরম পর্যায়ে পৌঁছেছে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষকে (Kunal Ghosh) নাম না করে কড়া ভাষায় আক্রমণ করেন। তিনি তাকে ‘গঙ্গারাম’ ও ‘এলিতেলি’ বলেও আক্রমণ করেন। এছাড়াও ইছেপূর্বক মুখপাত্র শব্দকে অভিনেতা ‘মূর্খপাত্র’ বলেও অপমান করেন। আর এবার সেই সংবাদমাধ্যমের সামনেই এই নিয়ে মিঠুনকে কড়া জবাব দিলেন কুণাল ঘোষ। বেশ কিছু ঘটনাবলী তুলে ধরে অভিনেতাকে তিনি স্মরণ করিয়ে দিলেন আগের সময়কাল, যে সময়ে তাদের মধ্যে সম্পর্কের সমীকরণ ছিল অন্যরকম।

এক সাক্ষাৎকারে শাসক দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন যে মিঠুন চক্রবর্তীর পদ্মশ্রী পুরস্কারের জন্য প্রণব মুখোপাধ্যায়কে তিনি নিজে চিঠি লিখেছিলেন, যার একটা কপি হয়তো এখনো মিঠুন চক্রবর্তী সযত্নে রেখেছেন। আর এই পুরস্কারের সুপারিশের জন্য নাকি তাদের দুটি সভায় উপস্থিত থাকতে বলা হয়। কৃষ্ণনগরে সেই সভা ছিল বলে জানান তিনি। সেই সভা সেরে একই গাড়িতে তিনি এবং মিঠুন চক্রবর্তী ফিরছিলেন। মাঝরাতে সকলেই ঘুমে ঢুলছেন। এমন সময় রাস্তার ধারে একটা হোটেলে তারা থাকবেন বলে ঠিক করেন। কুণাল ঘোষ দাবি করেন যে, হোটেলের একই ঘরের মধ্যে তারা দুজনে রাত কাটিয়েছেন।

এছাড়াও এই সাক্ষাৎকারে কুণাল ঘোষ তার প্রতি উঠে আসা নানা কটাক্ষমূলক সম্বোধনকে ঘিরে বলেন যে তিনি এটা ভেবে আনন্দিত যে মিঠুন চক্রবর্তীর মতো একজন মানুষ তাকে নিয়ে ভাবছেন এবং নিজেকে এতটা নীচে নামিয়ে ভাবছেন। তবে ব্যক্তিগত তিক্ততার পাশাপাশি এদিন কুণালবাবু তাদের পুরানো দিনের কথা স্মরণ করে ‘মহাগুরু’-কে বেশ সম্মান দিয়েই কথা বলেন।