whatsapp channel

Lifestyle: অর্থের সংকট দূর হবে, সকালবেলা ঘুম থেকে উঠে করুন এই টোটকা

সকালবেলা ঘুম থেকে উঠে যদি এই ছোট্ট কাজটি করতে পারেন তাহলে দেখবেন আপনার গৃহে অর্থের কোন সংকট হবে না। অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে চান তাহলে অবশ্যই এই ছোট ছোট কাজ গুলি করতে পারেন। তবে আপনাকে মন থেকে বিশ্বাস করে কাজগুলো করতে হবে।

Avatar

HoopHaap Digital Media

সকালবেলা ঘুম থেকে উঠে যদি এই ছোট্ট কাজটি করতে পারেন তাহলে দেখবেন আপনার গৃহে অর্থের কোন সংকট হবে না। অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে চান তাহলে অবশ্যই এই ছোট ছোট কাজ গুলি করতে পারেন। তবে আপনাকে মন থেকে বিশ্বাস করে কাজগুলো করতে হবে। মনে বিশ্বাস না থাকলে এই কাজগুলি করা আপনার জন্য একেবারেই ঠিকঠাক হবে না। তাই মনে সম্পূর্ণ বিশ্বাস রেখে নিজের প্রতি আস্থা রেখে এই ছোট ছোট কাজগুলি আপনাকে করতে হবে।

আমরা ভালো থাকার জন্য কত কিছুই না করে থাকি, কিন্তু মন দিয়ে যদি এই টোটকাগুলি পালন করেন, তাহলে আপনার জীবন সুখে শান্তিতে ভরে উঠবে। এই ছোট ছোট টোটকাগুলি আপনার জীবন পাল্টানোর জন্য যথেষ্ট। জীবন পাল্টাতে গেলে সকালবেলা ঘুম থেকে উঠে আপনাকে বাবু হয়ে বসে দুই হাতের নখ অন্তত পাঁচ মিনিট ধরে ঘষতে হবে। এতে আপনার শরীরের ভাইব্রেশন তৈরি হবে। তারপরে যদি পুরুষ হন, তাহলে ডান পা প্রথমে, আর যদি নারী হন, তাহলে বাম পা প্রথমে মাটির মধ্যে রাখতে হবে। তারপরে একটি তামার পাত্রে আপনাকে জল নিতে হবে, আর এই জল আপনাকে বাড়ির দরজার সামনে ছড়িয়ে দিতে হবে, আর মনে মনে বলতে হবে ‘ওম নমঃ শিবায়’।

এই ছোট ছোট কাজগুলি আপনার জীবনকে একেবারেই পরিবর্তন করে ফেলতে পারে কয়েক নিমেষের মধ্যে, এই ছোট ছোট ঘটনা আপনার জীবনকে বদলানোর জন্য যথেষ্ট। আমাদের Hoophaap এর পাতায় কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা, তাই মন থেকে যদি না চান তাহলে এই কাজগুলো কখনো করতে যাবেন না। তবে এই কাজটি আপনাকে পরপর সাত দিন করে যেতে হবে, তার পরেই আপনি এর ভালো ফলাফল পেতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media