whatsapp channel

Lifestyle: ক্যারিয়ারের উন্নতিতে সাহায্য করবে এই সহজ পাঁচটি বাস্তু টিপস

ব্যবসার যদি উন্নতি চান তাহলে মেনে চলতে হবে, এই সহজ পাঁচটি বাস্তু টিপস অবশ্যই আপনাকে মেনে চলতে হবে আমাদের Hoophaap পাতায় চলুন দেখি নি সেই সহজ বাস্তু টিপস। ১) ছোট…

Avatar

Advertisements
Advertisements

ব্যবসার যদি উন্নতি চান তাহলে মেনে চলতে হবে, এই সহজ পাঁচটি বাস্তু টিপস অবশ্যই আপনাকে মেনে চলতে হবে আমাদের Hoophaap পাতায় চলুন দেখি নি সেই সহজ বাস্তু টিপস।

Advertisements

১) ছোট বাড়ি হলেও বাড়িকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। আমরা অনেক সময় ঘরদোর অগোছালো করে রাখেন কিন্তু এতে কিন্তু মা লক্ষ্মীর যথেষ্ট রুষ্ট হন, মা লক্ষ্মী যদি রুষ্ট হয়, তাহলে আপনার জীবনে অর্থনৈতিক উন্নতি কোনদিনই হতে পারবে না।

Advertisements

২) মা লক্ষীকে প্রসন্ন করতে বাড়ির প্রবেশদ্বারকে সব সময় পরিষ্কার করে রাখুন আমরা প্রবেশদ্বারের আগে অনেক সময় ডাস্টবিন বা ময়লা ফেলার জায়গা রেখে থাকেন, এগুলো কখনোই রাখবেন না।

Advertisements

৩) যদি work-from-home করে থাকেন, তাহলে খেয়াল রাখতে হবে, কাজ করার সময় আপনি যেখানে বসে সেই জায়গায় যেন উপযুক্ত আলো, বাতাস আসে। যদি অন্ধকার জায়গায় বসেন, তাহলে কিন্তু আপনার সেই কাজ মোটেই ভালো হবে না।

Advertisements

৪) ঘর থেকে যদি ইন্টারভিউ দেন, তাহলে খেয়াল রাখতে হবে যেখানে ইন্টারভিউ দিচ্ছেন সেই জায়গার দেওয়াল যেন কোনভাবেই না ফাঁকা থাকে, দেওয়ালে কোন ভগবানের মূর্তি রেখে দিন।

৫) ঘরে অল্প জায়গা থাকলেও কয়েকটি গাছ রাখুন, গাছ আপনার জীবনকে অনেক ভাল করে তুলবে এবং ক্যারিয়ারে উন্নতি ঘটাবে।

whatsapp logo
Advertisements