whatsapp channel

ভাদ্র মাসের বৃহস্পতিবার চাল নিয়ে করুন ঘরোয়া টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

বর্তমান পরিস্থিতিতে অনেকেই নানান রকম সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন। আর এই সমস্যার মধ্যে দিয়ে যাওয়ার জন্য অনেকের বাড়িতেই অর্থনৈতিক সমস্যার সাথে সাথে শারীরিক, মানসিক এবং সংসারের কলহ দেখা দিচ্ছে। তা…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান পরিস্থিতিতে অনেকেই নানান রকম সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন। আর এই সমস্যার মধ্যে দিয়ে যাওয়ার জন্য অনেকের বাড়িতেই অর্থনৈতিক সমস্যার সাথে সাথে শারীরিক, মানসিক এবং সংসারের কলহ দেখা দিচ্ছে। তা একেবারেই কাম্য নয়। কিন্তু আপনি যদি পরিশ্রমের সাথে সাথে এই সমস্ত সহজ-সরল ঘরোয়া টোটকা করেন, তাহলে দেখবেন এই সমস্যার সমাধান হতে বেশিদিন সময় লাগবে না।

এই সমস্যাকে সহজেই দূর করার জন্য আপনি একটি সহজ সরল ঘরোয়া টোটকা করতে পারেন ভাদ্রমাসের শুক্রবারে আমরা হয়তো অনেকেই জানি না শ্রাবণ মাস যেমন শিবের মাস ভাদ্র মাস কিন্তু মা লক্ষ্মীর মাস আর এই ভাদ্র মাসে বৃহস্পতিবার চাল নিয়ে যদি এই সহজ-সরল টোটকা টি করতে পারেন তো আপনার জীবনে কোনদিন অর্থসংকট হবে না যদি চাকরিতে প্রমোশন আটকে গিয়ে থাকে তাহলে সেই সমস্যা থেকে মুক্তি পাবেন।

ভাদ্র মাসের বৃহস্পতিবার চাল নিয়ে করুন ঘরোয়া টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

এই টোটকা টি করার জন্য আপনি যে পাত্রে চাল রাখেন সেই পাত্রের চাল দিতে হবে। এক গ্লাস এবং চাল দিয়ে গ্লাস ভর্তি করার পরে সেখানে ছটি হলুদের টুকরো এবং ছোট এক টাকার কয়েন রেখে দিতে হবে। এই চাল ভর্তি করা গ্লাসটি অবশ্যই আপনাকে দক্ষিণ পূর্ব দিকের কোণে রাখতে হবে। চার – পাঁচ মাস পরে এই গ্লাস থেকে চাল নিয়ে আপনি চাল, পাখিদের খাওয়াতে পারেন।

আর যদি পাখিদের খাওয়াতে অসুবিধা হয়, তাহলে এই চালের ভাত রান্না করে অথবা পোলাও রান্না করে কিংবা পায়েস রান্না করে আপনি গরীব দুঃখীকে খাওয়াতে পারেন। তাহলে আপনার ভাগ্য অনেকটা খুলে যাবে। তবে এই যে গ্লাস রাখার কথাটি আপনি কাউকে বলতে পারবেন না বললে কিন্তু আপনার সমস্ত মনস্কামনা পূর্ণ করতে ব্যর্থ হবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media