whatsapp channel

ঘরে বসে ১৮ লাখ টাকা আয় করুন এই ১০ টাকার নোট দিয়ে, পদ্ধতি জানলে আপনারই লাভ

করোনা পরবর্তী সময়ে মানুষের মধ্যে একটা নিঃশব্দ হাহাকার শুরু হয়েছে। অর্থ উপার্জনের আশায় কেউ কেউ রাস্তায় সবজি নিয়েও বসেছে। কেউ স্বপ্ন বদলেছেন তো কেউ উপার্জনের রাস্তা পাল্টে ফেলেছেন, আবার কারোর…

Avatar

Susmita Kundu

Updated on:

করোনা পরবর্তী সময়ে মানুষের মধ্যে একটা নিঃশব্দ হাহাকার শুরু হয়েছে। অর্থ উপার্জনের আশায় কেউ কেউ রাস্তায় সবজি নিয়েও বসেছে। কেউ স্বপ্ন বদলেছেন তো কেউ উপার্জনের রাস্তা পাল্টে ফেলেছেন, আবার কারোর ভাগ্য দারুন ভাবে খুলে গিয়েছে। কিন্তু, আজ আমরা আপনাদের জানাবো যে কিভাবে ঘরে বসেই লাখপতি হওয়া যায়। তাহলে পড়তে থাকুন সম্পূর্ন প্রতিবেদন।

তাহলে, আপনার কাছে কি কোনো পুরনো নোট আছে? যদি আপনার ব্যাগে বা আলমারিতে পুরনো কোনো নোট থেকে থাকে তবে সেই টাকার নোট দিয়েই আপনি হয়ে যেতে পারেন লাখপতি।

আপনি কি জানেন যে পুরনো নোট বিশ্ববাজারে মোটা দামে বিক্রি হয়? হ্যাঁ পুরনো নোট বিক্রি করতে পারলেই হয়ে যাবেন বড়লোক। সম্প্রতি একটি খবর থেকে জানা গিয়েছে যে ১০ টাকার এক বিশেষ নোট বিক্রি করলে আপনি রাতারাতি ধনী হয়ে যেতে পারেন। এক্ষেত্রে, এই নোটের সিরিয়াল নম্বরে থাকতে হবে ৭৮৬ নম্বর। আপনারা হয়তো জানেন যে ৭৮৬ নম্বর মুসলিমদের জন্য খুবই পবিত্র। তাই পুরনো ১০ টাকার নোটে যদি ৭৮৬ এই নম্বরটা কোনোভাবে থাকে তাহলে ওটা বিক্রি করলেই রাতারাতি অর্থ উপার্জন করতে পারবেন।

১০ টাকার পুরনো নোট একটা থাকলেই আপনি পেয়ে যাবেন ৬ লাখ টাকা। সুতরাং যা আছে সেগুলো এখুনি জড়ো করে নোট বিক্রির পোর্টালে যান, যেমন আপনি যেতে পারেন Indiamart.com, Coin Bazzar বা OLX এর মত ওয়েবসাইটে। এখানে নিজের নাম, ফোন নম্বর, ইমেল আইডি নথিভুক্ত করে নোটের ছবি আপলোড করে দিন। ব্যাস, কাস্টমার পেয়ে গেলেই আপনি রাতারাতি অর্থ উপার্জন করে ফেলবেন। একবার, আপনার টাকার ছবি আপলোড করলেই সেই নোট বিজ্ঞাপনের মতন চারিদিকে ঘুরতে থাকবে। যদি কেউ আপনার ওই নোট কিনতে চান, তিনি আপনার সাথে যোগাযোগ করবেন। এভাবেই আপনি ঘরে বসে পুরনো নোট বিক্রি করে লাখ লাখ টাকা কামাতে পারেন।

whatsapp logo