whatsapp channel

Earn Money: আর নেই রোজগারের চিন্তা, ফাঁকা সময়ে মোবাইল থেকেই আয় হবে ৫০ হাজার

বর্তমান সময়ে মানুষের জীবন অনেকাংশে ব্যয়বহুল হয়েছে। আর সেই কারণে আগের থেকে এখন মানুষের অর্থের প্রয়োজন বেশি পড়ছে। তাই ছাত্রবস্থা থেকেই অনেকে এখন টাকা উপার্জনের বিওয়ে চিন্তাভাবনা করে থাকেন। অনেকেই…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে মানুষের জীবন অনেকাংশে ব্যয়বহুল হয়েছে। আর সেই কারণে আগের থেকে এখন মানুষের অর্থের প্রয়োজন বেশি পড়ছে। তাই ছাত্রবস্থা থেকেই অনেকে এখন টাকা উপার্জনের বিওয়ে চিন্তাভাবনা করে থাকেন। অনেকেই আবার কোনো সংস্থায় চাকরি করেও দ্বিতীয় কোনো উপার্জনের পথ খুঁজতে থাকেন। এর জন্য প্রধান মাধ্যম হল অনলাইন মাধ্যম। কিন্তু এই মাধ্যমে এখন নাশকতা ছড়িয়ে রয়েছে এখানে ওখানে।

তবে এই প্রতিবেদনে এমন কয়েকটি কাজের সন্ধান রইল, যেখান থেকে আপনি বাড়িতে বসেই টাকা রোজগার করতে পারবেন। হাতের কাছে থাকতে হবে শুধুমাত্র একটি মোবাইল থাকতে হবে। আর এই কয়েকটি উপায়ে নাশকতা অনেকাংশে কম। তাই সুরক্ষার সঙ্গে আপনার ফাঁকা সময়ে কিছু টাকা উপার্জন করতে পারবেন অনায়াসে। এখন একনজরে দেখে নিন যে কোন কোন অ্যাপগুলি থেকে আপনি রোজগার করতে পারবেন।

■ EarnEasy অ্যাপ: এই অ্যাপলিকেশন থেকে আপনি সহজেই টাকা রোজগার করতে পারবেন। শুধুমাত্র আপনার ফাঁকা সময়ে এই অ্যাপটি খুলে সেখানে দেওয়া টাস্কগুলি করে ফেলুন। আর সেখান থেকেই কমিশন হিসেবে আপনার টাকা ঢুকবে ওয়ালেটে। সেই টাকা আপনি সরাসরি Paytm বা যেকোনো UPI নম্বরে পাঠাতে পারবেন।

■ Taskbucks অ্যাপ: এটিও হল এরকমই একটি টাস্ক সম্পুর্ন করার অ্যাপ। একইভাবে এই অ্যাপেও আপনি ঘরে বসে ফাঁকা সময়ে টাকা রোজগার করতে পারবেন। তবে টাস্ক ছাড়াও আপনি অ্যাপটি রেফার করে এবং বিভিন্ন সময়ে বিভিন্ন অফারে ৫০০০ টাকা অবধি পুরস্কার পেতে পারবেন। এখানেও আপনার উপার্জিত টাকা ট্র্যান্সফারের সুবিধা রয়েছে।

■ Pocket Money অ্যাপ: এই অ্যাপলিকেশনের মাধ্যমে আপনি অনেক কিছু পেমেন্ট করতে পারবেন। ক্যাব বিল থেকে শুরু করে রেস্তোরাঁর বিল এমনকি মোবাইল ও টিভি রিচার্জও করতে পারবেন। আর এভানেই কমিশন থেকে হবে রোজগার, যা আপনি ট্রান্সফার করবেন।

■ Swagbucks Paytm অ্যাপ: এই অ্যাপলিকেশনে আপনি দৈনিক টাস্ক সম্পুর্ন করলেই পেয়ে যাবেন কমিশনের টাকা। বলা বাহুল্য, এই অ্যাপ থেকে প্রতিদিন ২ থেকে ৩ হাজার টাকা অবধি রোজগার করতে পারবেন। এখানে উপার্জিত টাকাও সরাসরি ট্রান্সফার করতে পারবেন।

■ Google Opinion Rewards: এটি হল সবথেকে নির্ভরযোগ্য একটি উপার্জনের স্থান। গুগল নানা রকমের সার্ভে করে থাকে অনেকসময়। আর সেই সার্ভেগুলিতে অংশগ্রহণ করে আপনিও সেখান থেকে টাকা রোজগার করতে পারবেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা