Hoop Life

Lifestyle: বাস্তুদোষ কাটাতে সন্ধ্যেবেলা করুন এই সহজ টোটকা

আমরা হয়তো অনেকেই জানি না, বা অনেকেই বিশ্বাস করিনা, বাস্তুদোষ আমাদের জন্য কতখানি বিরক্তিকর একটি জিনিস, কারণ সব সময় যদি বাস্তু না মেনে তৈরি করা হয়, তাহলে সেই ঘরের মধ্যে বাস্তুদোষ তৈরি হয়। আর এই বাস্তুদোষ আপনার জীবনের সারাক্ষণ আপনাকে অর্থনৈতিক সংকট, শারীরিক সমস্যা নানান রকম ভাবে বিরক্ত করতে থাকবে। তাই যদি বাড়ি তৈরি করার পরে এই জিনিসগুলো করতে পারেন তাহলে আপনার বাস্তুদোষ একেবারে কেটে যাবে।

বাস্তুদোষ কে যদি কাটাতে চান তাহলে সন্ধ্যা বেলা এই সহজ কাজটি করতে পারেন, আমরা অনেকেই সন্ধ্যেবেলা ঠাকুরের পুজো করি, কিন্তু ঠাকুরের পুজো শুরু করলেই হবে না, নিয়ম মেনে যদি এইভাবে ঠাকুরের পুজো করতে পারেন, তাহলে আপনার বাস্তুদোষ একেবারে কেটে যাবে। তবে এর জন্য প্রয়োজন হবে একটি লবঙ্গ, একটি এলাচ এবং একটি এক টাকার কয়েন। এই প্রত্যেকটি জিনিসকে মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে লক্ষ্মীর পাঁচালী পড়তে হবে, এমন কাজ আপনাকে প্রতিদিন অথবা প্রতি বৃহস্পতিবার করতে হবে নিয়ম মেনে। পরপর কয়েকটি দিন করার পরে আপনি বুঝতে পারবেন আপনার জীবনে কিভাবে উন্নতি হচ্ছে।

তবে আপনাকে একটা কথা মাথায় রাখতে হবে। আপনি যখন এই কাজগুলি করবেন আপনাকে যেন পেছন থেকে কেউ না ডাকে বা কোনভাবেই না যেন আপনার মন বিক্ষিপ্ত হয়ে যায়। এলাচ, লবঙ্গ কোনভাবেই ভাঙ্গা চলবে না। গোটা ফুলওয়ালা লবঙ্গ এবং ভালো এলাচ আপনাকে এই কাজের জন্য বাছাই করতে হবে। অবশ্যই আপনার কাজ হয়ে গেলে একটি লাল কাপড়ের মধ্যে এই তিনটে জিনিসকে রেখে আপনি যেখানে অর্থ রাখেন, সেখানে আপনাকে রেখে দিতে হবে। এইসব কাজগুলো আপনাকে করতে হবে মনে বিশ্বাস রেখে, মনে অবিশ্বাস নিয়ে কোনো কাজ যদি আপনি করেন তা কিছুতেই ফলদায়ক হবে না। তাই যা করবেন মন থেকে করবেন আমাদের Hoophaap এর তরফ থেকে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

whatsapp logo