whatsapp channel

Arpita Mukherjee: ইডির হাতে পার্থ-অর্পিতার গোপন ডায়েরি

পার্থ ঘনিষ্ঠ অর্পিতার দুই ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকার সম্পত্তি উদ্ধার করা হয়েছে। শুধু টাকার পাহাড় নয়, সোনা, বৈদেশিক মুদ্রা থেকে আরও কিছু। পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায় এর ssc scam।…

Avatar

পার্থ ঘনিষ্ঠ অর্পিতার দুই ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকার সম্পত্তি উদ্ধার করা হয়েছে। শুধু টাকার পাহাড় নয়, সোনা, বৈদেশিক মুদ্রা থেকে আরও কিছু। পাশাপাশি পার্থ চট্টোপাধ্যায় এর ssc scam। সব মিলিয়ে জল যথেষ্ট ঘোলা হয়েছে। হাতি পাকে পড়লে যেমন হয় তেমন ঠিক তেমন অবস্থার মুখে পার্থ অর্পিতা।

এখনও পর্যন্ত অর্পিতার দুটো ফ্ল্যাট মিলিয়ে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার। সেই সুবাদে দুই বিশেষ মানুষ এখন ইডি হেফাজতে। ইতিমধ্যে, অর্পিতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করা হয়েছে ও যেই ভুয়ো জি এস টি নম্বর ব্যবহার হচ্ছিল তার অনুসন্ধান চলছে।

এদিকে পার্থ বলেছেন, আমি ষড়যন্ত্রের শিকার। অর্পিতা বলেছেন, ওই টাকা আমার নয়। তাহলে প্রশ্ন হল – কার টাকা? এখন ইডি খোঁজ চালাচ্ছে কোথায় কোথায় এই টাকা যেত এবং কোথা থেকে টাকা আসতো। কালো মানির আসল পান্ডা কে বা কারা। আর কারা কারা যুক্ত আছে। ওই ফ্ল্যাট থেকে টাকা কোথায় কোথায় যেত সেই সমস্ত খোঁজ খবর নিতে চলেছে ইডি, এমনকি এই ব্যাপারে গোয়েন্দা বিভাগ কাজে লেগে পড়েছে।

এর জন্য আরো কিছুদিন ইডি হেফাজতে থাকতে হবে পার্থ ও অর্পিতাকে। খতিয়ে দেখা হচ্ছে উদ্ধার করা ডায়েরি। এমনকি ওই ডায়েরি থেকে বেশ কিছু নম্বর উদ্ধার করা গিয়েছে বলে সূত্রের খবর। আপাতত জল কোন দিকে গড়ায় এখন সেটাই দেখার বিষয়। এদিকে, ইডি র আধিকারিকরা অর্পিতার বরাহনগরে পার্লার, পাটুলি, মাদুরদহ, লেক গার্ডেন্স সহ মোট পাঁচ জায়গায় তল্লাশি চালায়।এই সব জায়গায় অর্পিতার যাতায়াত ছিল এবং তার পার্লারের কাজ চলতো।

whatsapp logo