BollywoodHoop Plus

হৃদরোগে প্রয়াত হলেন নিয়া শর্মার সহকর্মী, শোকে ভেঙে পড়লেন অভিনেত্রী!

হিন্দি টেলিভিশন জগতে শোকের ছায়া। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেত্রী। ইনি নিয়া শর্মার সঙ্গে কয়েকটি ধারাবাহিকে কাজ করেছেন। যারা হিন্দি ধারাবাহিক দেখেন তারা চিনবেন তরলা যোশীকে। ইনি বহু হিন্দি ধারাবাহিকে সিনিয়ন সিটিজেনদের ভূমিকায় রোল প্লে করেছেন।

অভিনেত্রী তরলা যোশীকে দেখা গিয়েছে  ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ধারাবাহিকে। এখানেই নিয়া শর্মার সঙ্গে কাজ করেছেন তিনি। সেইজন্যেই নিয়া আজ নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরিতে তরলা যোশীর বেশ কিছু ছবি তুলে ধরেছেন। এই অভিনেত্রী যে শুধু এই একই ধারাবাহিক অভিনয় করেছেন এমনটা নয়, তাকে দেখা গিয়েছে কমেডি সিরিয়াল সারাভাই ভার্সেস সারাভাই’, ‘বন্দিনী’ সহ আরও কিছু জনপ্রিয় ধারাবাহিকে।

‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ধারাবাহিকে তরলা যোশী অভিনয় করেছিলেন নিয়ার ‘বড়ি বিজি’র চরিত্রে। তাই ছবি শেয়ার করে ক্যাপশনে নিয়া লেখেন,  “বড়ি বিজি তোমায় মিস করব।” এই বর্ষীয়ান প্রয়াত অভিনেত্রী ‘গান্ধী মাই ফাদার’, ‘হাম জো কেহ না পায়া’সহ আরও বেশ কয়েকটি।

একটা সময় কস্টিউম ডিজাইনার হিসেবে বলিউডে কাজ করতে শুরু করেন এই বর্ষীয়ান অভিনেত্রী। আজ তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন।

Related Articles