whatsapp channel

Ena Saha: সুইমিংপুলে জলকেলিতে মাতলেন অভিনেত্রী এনা সাহা, স্নানের ভিডিও দেখে বেসামাল পুরুষ ভক্তরা

এনা সাহা (Ena Saha)-কে অভিনেত্রী থেকে প্রযোজক হওয়ার পথে বহু বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয়েছে এবং এখনও হচ্ছে। কিন্তু শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করা এনা খুব ভালোই চেনেন এই বিনোদন জগতকে।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

এনা সাহা (Ena Saha)-কে অভিনেত্রী থেকে প্রযোজক হওয়ার পথে বহু বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয়েছে এবং এখনও হচ্ছে। কিন্তু শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করা এনা খুব ভালোই চেনেন এই বিনোদন জগতকে। ফলে তিনি ভেঙে পড়েননি। নেতিবাচক প্রভাব পড়তে দেননি নিজের জীবনে। একসময় ওজন বেড়ে যাওয়ার ফলে যথেষ্ট বডি শেমিং-এর সম্মুখীন হয়েছিলেন এনা। বর্তমানে তিনি ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই কমিয়ে এনেছেন। ইন্সটাগ্রামে খোলামেলা পোশাকে ফটোশুট শেয়ার করছেন এনা। তবে এবারে তিনি শেয়ার করলেন নিজের পুল ভিডিও।

Advertisements

সপ্তাহান্তে এনার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে। উপর থেকে পড়ছে অঝোরে বৃষ্টির ফোঁটা। এনার পরনে রয়েছে ডিজাইনার মনোকিনি। মনোকিনিটি সি-গ্রীন রঙের। স্লিভলেস মনোকিনির নেকলাইনে রয়েছে কাটআউট ডিজাইন। ফলে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ। পিঠের অনেকখানি অংশ উন্মুক্ত রয়েছে। চুল ভিজে গিয়েছে এনার। ভিজে চুলের গোছা মাথার পিছনে সরিয়ে রেখেছেন তিনি। ওয়াটারপ্রুফ মেকআপ করেছেন এনা। তবে মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন এনা। দুই চোখে ব্যবহার করেছেন নীল রঙের আইলাইনার। দুই কানে রয়েছে বিগ সাইজড মেটালিক জাঙ্ক ইয়ারিং। পুলের জলে কখনও ভেসে উঠেছেন এনা। কখনও বা বৃষ্টিতে ভিজেছেন তিনি।

Advertisements

ভিডিওটি শেয়ার করে এনা লিখেছেন, দেখতে সুন্দর লাগলেও তাঁকে ধরা কঠিন। এই ক্যাপশনের সাথে নীল রঙের প্রজাপতির ইমোজি জুড়েছেন এনা। রিলের ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ‘লেজি লমহে’ গানটি ব্যবহার করেছেন এনা। নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য মিশ্র। অনেকে তাঁকে কটাক্ষ করে লিখেছেন ‘জলহস্তি’। অনেকে অবশ্য এনার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

এখনও অবধি এনা প্রযোজিত ফিল্ম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র পরিণতি বিশ বাঁও জলে। তবে তাঁর প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘ডাক্তার কাকু’ মুক্তি পাবে চলতি বছরের শেষে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo
Advertisements