Hoop PlusTollywood

Ena Saha: দুধ সাদা শার্টের অর্ধেক বোতাম খোলা! উষ্ণতা চুঁইয়ে পড়ছে এনার শরীর থেকে

অল্প বয়সেই টলি-ইন্ডাস্ট্রিতে অনেকের ঈর্ষার কারণ হলেন এনা সাহা (Ena Saha)। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার কাজেও বেশ সিদ্ধহস্ত এনা। এর পিছনে অবশ্য রয়েছে অল্প বয়স থেকে কঠোর পরিশ্রমের সেই কঠিন বিকেলগুলি, যখন অন্য বন্ধুদের মাঠে যেতে দেখেও তাকে পাড়ি দিতে হত সেটে। শিশুশিল্পী হিসেবে একাধিকবার অভিনয়ের কাজ করেছেন অভিনেত্রী। এককথায় শৈশব থেকে অভিনেত্রী হয়ে ওঠার স্বপ্ন ছিল এনার। কিন্তু শরীরের গঠন নিয়ে অনেকবার অনেক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে সেসবের মাঝে দাঁড়িয়েও ‘বোল্ড লুকেই’ অভিনেত্রী মন জয় করেন অনুরাগীদের। এ যেন অনেকটা ‘কাঁটা দিয়ে কাঁটা তোলা’র মতোই।

শীতের শুরুতেই উষ্ণ আবেদনের অভিব্যক্তি নিয়ে অনুরাগীদের সম্মুখে এলেন এনা সাহা। অভিনেত্রীর চির পরিচিত বোল্ড লুকে আবারো ঘায়েল হল প্রজন্ম। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে লাস্যময়ী অবতারে তোলা বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে, দুধ সাদা রংয়ের ফিনফিনে শার্টে, যার বুকের কয়েকটা বোতাম উন্মুক্ত। আর এই শার্টের নীচে স্পষ্ট বোঝা যাচ্ছে এনার গোলাপি অন্তর্বাস। শার্টের খোলা বোতামের আড়ালে স্পষ্ট হয়েছে বক্ষবিভাজিকা। পায়ে গোলাপি রাবার-স্লিপার। হাতে গোলাপি ব্যাগ। ছবিতে লাস্যময়ী ভঙ্গিমায় দুস্টুমির ছন্দে দেখা গেছে এনাকে। ছবির ক্যাপশনে লেখা, ‘আরো বেশি টাকা রাখার জন্য আমার এরকম আরো অনেক ব্যাগ দরকার’। তারপর বেশ কিছু হাসির ইমোজি। ছবি দেখেই বোঝা গেছে, গোলাপি ব্যাগের জন্যই হয়েছে এই ফটোশ্যুট।

তবে এই পোস্টের কমেন্ট বক্সে ধরা দিয়েছে নানা অনুরাগীর নানা মন্তব্য। কেউ লিখেছেন, ‘সৌন্দর্যে ভরা উষ্ণ শরীর’; কেউ আবার লিখেছেন, ‘কলকাতার বিখ্যাত কাঁচাগোল্লা’; আবার কেউ কেউ তারিফ করেছেন তার অভিব্যক্তির।

প্রসঙ্গত, এনা সাহা অভিনেত্রীর পাশাপাশি একজন প্রযোজকও। অভিনেত্রীর প্রথম ছবি ‘চিনে বাদাম’ মুক্তির আগে হয়েছিল নানা বিতর্ক। তবে তার পরও দর্শকের যথেষ্ট ভালবাসা কুড়োয় এই ছবি। পরের ছবির শুটিংও শেষ। তা মুক্তির অপেক্ষায়। আপাতত দর্শক মুখিয়ে অভিনেত্রী এনাকে পর্দায় দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

Related Articles