Hoop VideoHoop Viral

স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত স্ত্রীর, ভুলেও ছোটদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বোল্ড সিরিজের ভক্ত? লুকিয়ে লুকিয়ে সাহসী সিরিজ দেখেন? তাহলে আপনার জন্য রইলো একটা জমজমাট সাহসী ওয়েব সিরিজের তথ্য। এই সিরিজের কাহিনী শুনলে এখুনি ULLU র সাবস্ক্রিপশন নেবেন। জনপ্রিয়তার বিচারে উল্লু এখন এমন একটি প্ল্যাটফর্ম যেখানে রয়েছে একাধিক সাহসী ওয়েব সিরিজ। একবার সাবস্ক্রিপশন নিয়ে নিলে কোনটা ছেড়ে কোনটা দেখবেন সেটাই ভেবে কুল পাবেন না।

আজকে যেই সিরিজ নিয়ে আমরা কথা বলছি সেটা শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। কোনোভাবেই বাচ্চারা এই সিরিজ দেখতে পারে না। এই সিরিজের মূল গল্প হল অপরাধ ও যৌনতা। আমরা অনেকেই জানি যে সময়ের তালে তালে মানুষ এতটাই লোভী, স্বার্থপর হয়ে যাচ্ছে যেখানে সম্পর্কের কোনো গুরুত্ব নেই। আছে শুধু যৌনতা ও যৌনতার জন্য লড়াই, অপরাধ এবং শাস্তি। বাস্তব কথা এইবজে দিনদিন পরকীয়া, যৌন লালসা বেড়েই চলেছে মানুষের জীবনে, মানুষ ক্রমাগত নিয়ন্ত্রণ হারাচ্ছে। কামনা বাসনার খিদে মানুষকে রীতিমত গ্রাস করছে। সেইসব ঘটনাগুলোকে কেন্দ্র করেই তৈরি হচ্ছে একের পর এক বোল্ড ওয়েব সিরিজ।

আপনি দেখতে পারেন সিরিজ ওয়াকম্যান (Walkman). এটি ullu প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে। সম্পূর্ণ ভাবে বড়দের জন্য তৈরি এই সিরিজ। গতবছর সেপ্টেম্বর মাসেই উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে ‘ওয়াকম্যান’। এখনও পর্যন্ত বহু মানুষ দেখে ফেলেছে এই সিরিজটি। এর গোটা ফ্রেম জুড়ে রয়েছে যৌনতার অবাঞ্ছিত সুড়সুড়ি। উল্লেখ্য, এই সিরিজেr মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বর্তমানের অন্যতম সাহসী অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারি।

কি রয়েছে এই সিরিজে? মূল গল্প হল পরকীয়া এবং অপরাধ। বিয়ের পর থেকে স্ত্রী কখনোই তার স্বামীর সাথে শারীরিকভাবে খুশি ছিল না। সেই কারণবশতই নিজের স্বাভাবিক শারীরিক চাহিদা মেটাতে আশেপাশের পুরুষদের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়ে ওই মহিলা। এমনকি তিনি নিজের শারীরিক চাহিদা পুরোপুরিভাবে মেটাতে ওয়াকম্যানও ব্যবহার করতে শুরু করে দিয়েছিলেন। এভাবেই গল্প এগিয়ে যায়। তাহলে, চলুন সিরিজের ট্রেলার দেখে নেওয়া যাক।

whatsapp logo