Hoop NewsHoop Trending

১ ডিসেম্বর থেকে ফের বন্ধ ট্রেন চলাচল, কোন তথ্য প্রকাশ্যে এলো রেল মন্ত্রকের তরফে!

সামনেই ছিল দীপাবলি। আর দীপাবলির আগে থেকেই রাজ্যের সমস্ত লোকাল ট্রেন পরিষেবা খুলে দেওয়া হয়েছিল। করোনা যতই আসুক কিন্তু অফিস টাইমে করোনার তোয়াক্কা না করেই সব চললেন। আর তাতেই সোঁ সোঁ করে বেড়ে গেল কোভিড কেস। শুধু পশ্চিমবঙ্গ না এই একই চিত্র সারা ভারত জুড়ে। তাই বেশ কিছু রাজ্যে করোনা রুখতে নেওয়া হচ্ছে কঠিন পদক্ষেপ৷ এরই মধ্যে কি আপনার ফোনে যেতে পারে এক ম্যাসেজ। ট্রেন চলাচল নিয়ে আসবে এক গুরুত্বপূর্ণ হোয়াটস অ্যাপে মেসেজ।

এই মেসেজে বলা হয়েছে,যে ১ ডিসেম্বর থেকে নাকি ফের একবার বন্ধ হবে রেলের চাকা৷ ফের রেল নাকি ছুটি কাটাতে যাবে আর ট্রেন বন্ধের এই ভাইরাল খবরে অনেকের মাথায় হাত পড়েছে। এমনকি কোভিড ১৯ স্পেশ্যাল ট্রেন -সহ সমস্ত ট্রেন পরিষেবা বন্ধ থাকতে পারে৷ না না অত চিন্তার কিছু নেই। পুরোটাই ভুয়ো খবর।

রেল মন্ত্রকের তরফে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে হোয়াটসঅ্যাপে ঘুরতে থাকা মেসেজটি ফেক ৷এর কোনও সত্যতা নেই ৷ এই মেসেজটি সম্পূর্ণ যে ভুয়ো বলে জানালেন প্রেস ইনফরমেশন ব্যুরোর (PIB) পক্ষ থেকে৷ এই মেসেজের তথ্য যাচাই করেন আধিকারিকরা৷ এবং জানানো হয় যে এমন কোনও নির্দেশ সরকার বা রেলের পক্ষ থেকে রাখা হয়নি৷ তাই ট্রেন চলবে নিয়ম মতো৷ আর আপনাকেও আর বুকিং নিয়ে চিন্তাও করতে হবেনা। সম্প্রতি লকডাউন নিয়ে এরকম ভুয়ো খবর ছড়ানো হয়েছিল।

whatsapp logo