whatsapp channel

Lifestyle: বাড়িতে এই পাঁচটি জিনিস রাখলেই বদলে যাবে ভাগ্য, বাড়বে অর্থের আগমন

অনেক টাকা রোজগার করছেন, কিন্তু অথচ তাকে কিছুতেই রাখতে পারছেনা? একেবারে জলের মতন খরচা হয়ে যাচ্ছে? এরকম পরিস্থিতিতে বাড়িতে রাখুন এই পাঁচটি জিনিস। এই পাঁচটি জিনিস যদি বাড়িতে রাখতে পারেন,…

Avatar

অনেক টাকা রোজগার করছেন, কিন্তু অথচ তাকে কিছুতেই রাখতে পারছেনা? একেবারে জলের মতন খরচা হয়ে যাচ্ছে? এরকম পরিস্থিতিতে বাড়িতে রাখুন এই পাঁচটি জিনিস। এই পাঁচটি জিনিস যদি বাড়িতে রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার বাস্তুদোষ কেটে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) বাস্তুবিদদের মতে, লাকি বাম্বু আপনার জন্য সত্যি লাকি। এখন লাকি বাম্বু যে কোন দোকানে কিনতে পাওয়া যায়, অথবা যদি নার্সারিতে গিয়ে ভালো করে দেখে শুনে লাকি বাম্বু কিনে আনতে পারেন, এই লাকি বাম্বু আপনার ব্যবসার ক্ষেত্রে রাখতে পারেন। সেক্ষেত্রে ব্যবসার উন্নতি হবে।

২) বাস্তুমতে, আপনি আপনার গৃহে লাফিং বুদ্ধা রাখতে পারেন, বাস্তুবিদরা মনে করেন, এই লাফিং বুদ্ধ আপনার জীবনকে একেবারে পাল্টে দিতে পারে। এই লাফিং বুদ্ধ আপনি যদি আপনার গৃহে বা আপনার কর্মস্থলে রাখেন। তাহলে দেখবেন, আপনার অর্থনৈতিক উন্নতি ঠিক কত তাড়াতাড়ি হচ্ছে।

৩) তিনটে চিনা মুদ্রা রাখতে হবে, আপনাকে ফেংশুই মত অনুসরণ করে এই তিনটি চীনা মুদ্রা আপনার জীবনকে একেবারে পাল্টে দেবেন, বাস্তুবিদরা মনে করেন, এই মুদ্রা অত্যন্ত শুভ হবে।

৪) আপনি ঘরের মধ্যে আপনার ঘরে ক্রিস্টাল রাখতে পারেন, তাহলে অনেক পজিটিভ এনার্জি আপনার গৃহে প্রবেশ করবে। নেগেটিভ শক্তি একেবারে চলে যাবে।

৫) বাস্তু মতে, আপনি যদি আপনার গৃহে মেটাল এর তিনটি মাপের ব্যাং রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন অনেকটা পাল্টে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo