whatsapp channel
Hoop PlusTollywood

পরনে কালো জিমের পোশাক, শরীরচর্চার ছবি শেয়ার করে নেটদুনিয়ায় ভাইরাল অভিনেত্রী কৌশানী

কৌশানী মুখার্জি (kaushani mukherjee) বরাবর ফিটনেস ফ্রিক। ভোটে হেরে গিয়েও ময়দান ছাড়েননি কৌশানী। পাশাপাশি বজায় রেখেছেন নিজের ফিটনেস। সম্প্রতি নিজের ফিটনেস ট্রেনিং-এর কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন কৌশানী।

ছবিগুলিতে কৌশানীর পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট ওয়ার্কআউট ড্রেস যাতে লেখা রয়েছে, ‘ফিল নো ফিয়ার’।কখনও কৌশানিকে দেখা যাচ্ছে যোগা করতে, কখনও বা কার্ডিও করতে। তাঁর অধিকাংশ এক্সারসাইজের সময় পরামর্শদাতা হিসাবে পাশেই রয়েছেন তাঁর ট্রেনার। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে কৌশানী লিখেছেন, ফিটনেস তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ।

কিছুদিন আগেই একটি বিজ্ঞাপনী শুটে নিজের পার্সোনাল হেয়ারড্রেসারকে নিয়ে গিয়েছিলেন কৌশানী। ইন্ডাস্ট্রির নিয়ম অনুযায়ী, গিল্ড থেকে হেয়ার ড্রেসার নিতে হয়। কৌশানী বাইরে থেকে হেয়ার ড্রেসার নিয়ে আসায় গীল্ডের হেয়ার ড্রেসাররা বিরক্ত হয়ে বিক্ষোভ দেখান। ফলে বন্ধ হয়ে যায় কৌশানীর শুটিং।

চলতি বছরের বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন কৌশানী। তাঁর যথেষ্ট ভালো জনসংযোগ থাকা সত্ত্বেও কৃষ্ণনগর উত্তরের তৎকালীন বিজেপি প্রার্থী মুকুল রায় (mukul ray)-এর কাছে তিনি পরাজিত হয়েছিলেন। তবে ভোটে পরাজিত হলেও মানুষের জন্য কাজ করছেন কৌশানী। তার পাশাপাশি নিজের অভিনয়ের কেরিয়ার বজায় রাখতেও সচেষ্ট হয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo