Hoop Life

Lifestyle: বিয়ের আগে প্রি-ওয়েডিং ফটোশুট করতে চান? রইলো কলকাতার পাঁচটি অসাধারণ জায়গার হদিশ

আগে বিয়ের সময় ফটো তুললেই ল্যাটা চুকে যেত, কিন্তু বর্তমানে নতুন প্রজন্মের ছেলে মেয়েরা বিয়েটাকে আরও বেশি স্মৃতিমধুর করে তুলে রাখার জন্য বর্তমানে শুরু করেছে প্রি ওয়েডিং ফটোশুট। মানে বিয়ের আগেও বেশ কিছুদিন একটু নিজেরা নিজেদের মতন করে ছবি তুলে মনের ক্যামেরায় আটকে রাখতে চাইছে। আপনারও কি সামনে বিয়ে বা আপনার পরিচিত কারুর বিয়ে প্রি ওয়েডিং ফটোশুট করতে চান, তাহলে কলকাতার এই ৫ টি অসাধারণ জায়গা বেছে নিতে পারেন, শুধু শুধু বেশি টাকা খরচ করে বাইরে যাবেন কেন?

প্রথমেই যে জায়গাটির কথা বলতে হয় সেটি হলো কলেজ রেট কলকাতার কলেজ স্ট্রিট। কোন প্রেমিক-প্রেমিকারা তাদের বিয়ের আগে কলেজ স্ট্রিটে যায়নি এমন কিন্তু খুঁজে পাওয়া যাবে না, তাই প্রি ওয়েটিং ফটোশুটের জন্য কলেজ স্ট্রিটের অলিগলি বইয়ের দোকানের পাশে রাস্তার ফুটপাত কিন্তু ভীষণ ভালো জায়গা। ফটোশুটের জন্য এমন নস্টালজিক জায়গা খুঁজে পাবেন নাকি আর কোথাও।

কলকাতা বলতেই যে জায়গাটির কথা সবার আগে মনে পড়ে সেটি হল ভিক্টোরিয়া মেমোরিয়াল হল। নতুন জীবন শুরু করবেন আর সেই প্রেমকে সাক্ষী রেখে ভিক্টোরিয়ার ছবি তুলবেন না, এমন তো হতেই পারে না। তাই অবশ্যই ফটোশুটের জন্য ভিক্টোরিয়া মেমোরিয়াল হলকে বেছে নিন।

ফটোশুটের জন্য আরেকটি অসাধারণ জায়গা হল গোলপার্কের ঢাকুরিয়া লেক অর্থাৎ রবীন্দ্রসরোবর লেক। এর আগে কোন প্রেমিক প্রেমিকা এই জায়গায় যায়নি তা বললে কিন্তু একেবারেই বিশ্বাসযোগ্য নয়, তাই যখন ব্যাপারটা হচ্ছে প্রি ওয়েডিং ফটোশুট তখন অবশ্যই এই লেকে কয়েকটা ছবির ক্লিক কিন্তু হতেই হবে।

কলকাতা বলতেই চোখের সামনে যে জায়গাটি ভাসে সেটি হলো কুমারটুলি, নতুন প্রজন্মের ছেলে মেয়েরা কিন্তু কুমোরটুলিতে গিয়ে প্রচুর ফটো শুট করে। তাই প্রি ওয়েডিং ফটোশুট এর জন্য জায়গাটি কিন্তু বেশ নস্টালজিক। কুমোরটুলির অলিগলিতে ছবি তোলার জন্য প্রচুর ভালো জায়গা পেয়ে যাবেন।

যদি একটু অন্যরকম ফটো শুট করতে চান, তাহলে ট্রাম ডিপোতে গিয়ে ফটো তুলতেই পারেন এক্ষেত্রে দাম্পত্য জীবনে যখন প্রবেশ করতে চাইছেন তখন কিন্তু ট্রামের মত ধীর গতিতে পুরো বিষয়টাকে এগোতে হবে, তাড়াহুড়ো করলে চলবে না। নতুন প্রজন্মের কাছে ট্রাম ডিপোই ফটোশুট করাও কিন্তু বেশ ইন্টারেস্টিং ব্যাপার হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক