Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সংকট কাটানোর সহজ ৫টি বাস্তু টোটকা

অর্থনৈতিক সমস্যার সমাধান করতে ভরসা রাখুন বাস্তু বিজ্ঞানের উপর। বাস্তুশাস্ত্র, বাস্তুবিজ্ঞান বহু পুরনো রীতি। একে মেনে চলেই কিন্তু আমাদের পূর্বপুরুষরা জীবনে প্রতিষ্ঠিত হতে পেরেছে। এগুলি কোন কুসংস্কার নয়। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ বাস্তু টিপস।

১) অনেক সময় কোথাও যাওয়ার সময় ব্যাগের মধ্যে করে ওষুধ নিয়ে যাই। কিন্তু কখনই এটা আপনার জন্য শুভ নয়। বিশেষ করে পয়সার ব্যাগে কোন রকম ওষুধ রাখবেন না। তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক সমস্যা দেখা দিতে পারে।

২) আপনি কি জানেন সূর্যের আলো আপনার জীবনে অনেকখানি ভূমিকা রাখে। হ্যাঁ, শুধুমাত্র আপনার শরীরের জন্যই নয় সূর্যের আলো আপনার অর্থনৈতিক সমস্যা দূর করতে পারে সকালবেলা ঘুম থেকে উঠে দরজা, জানলা খুলে দিন। অন্ধকার ঘর কিন্তু আপনার ঘরের মধ্যে নেগেটিভ শক্তিকে অনেক বেশি আমন্ত্রিত করবে।

৩) কোথাও বেরোলে কি আপনি ব্যাগের ভেতর খাবার রাখতে পছন্দ করেন? কিন্তু আপনি কি জানেন বাস্তুবিদরা মনে করেন, যে কখনোই ব্যাগের মধ্যে করে খাবার বহন করা উচিত না, একান্ত দরকার না হলে ব্যাগের মধ্যে খাবার রাখবেন না।

৪) গৃহের প্রবেশদ্বারকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন। পারলে প্রবেশদ্বার এর আশপাশে সুন্দর ফুল গাছ লাগাতে পারেন। এগুলো আপনার বাড়ির নেগেটিভ শক্তিকে অনেকখানি দূর করে পজেটিভ শক্তিকে কাছে আনবে। প্রবেশদ্বারের সামনে কখনোই ডাস্টবিন রাখতে নেই। আমরা হয়তো অনেকেই জানি না, এর জন্য আমাদের কিন্তু অর্থনৈতিক সমস্যা বেড়ে যেতে পারে।

৫) বাস্তুমতে, কিছু কিছু জিনিস রয়েছে যা আপনার গৃহসজ্জায় যদি কাজে লাগাতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন অনেক বেশি সুন্দর হয়ে যাবে সেক্ষেত্রে দরজায় স্বস্তিক চিহ্ন, গৃহের ভেতরে লাফিং বুদ্ধ, ঘরের দেওয়ালে রাধা কৃষ্ণের ছবি অথবা ছুটন্ত ঘোড়ার ছবি অথবা ঝর্নার ছবি, গৃহসজ্জায় কচ্ছপ এইসব আপনার অর্থনৈতিক সমস্যাকে নিমেষে কাটাবে।

whatsapp logo