Hoop Diary

Zodiac: শ্রাবণ মাসে শুভ ফল পেতে চলেছে ৫ রাশি, তালিকায় আপনি আছেন!

শ্রাবণ মানেই শিব ঠাকুরের মাস। এই মাসেই ভোলে বাবা বিষ পান করে নীল কণ্ঠ হয়ে উঠেছিলেন। সমুদ্র মন্থন করে বিষ পানের পর তারা সারা শরীর নীল হয়ে যায়, সেই জন্যেই তার মাথায় জল দুধ ঢেলে তাকে পুজো করা হয়। এই মাসের প্রতি সোমবার মেয়েরা বা মায়েরা ব্রত রাখেন। উপোষ করে পুজো দেন। সংসার, সন্তানের মঙ্গল কামনায় শিবের পুজো চলে গোটা মাসভর। তবে এই মাসে কিছু জাতক জাতিকা লক্ষ্মী দেবীর কৃপা লাভ করতে পারেন। অন্তত গণনা করে এমনটাই বলছেন জ্যোতিষীরা। চলুন দেখে নিই কারা মা লক্ষ্মীর কৃপা লাভ করবেন।

১) ধনু (Sagittarius) – কাজে পদোন্নতি হবে। ব্যবসায় অর্থের যোগ খুবই শুভ, শুধু আপনাকে পরিকল্পনা করে এগোতে হবে। সঠিক মানুষ নির্ণয় করতে পারবেন। মা লক্ষ্মীর কৃপা লাভ করবেন।

২) সিংহ (Leo) – সন্মান, যশ ফিরে পাবেন যা হারিয়েছিল। যারা সরকারি চাকুরে তাদের পদোন্নতি হবে। দাম্পত্য সম্পর্ক মজবুত হবে। দান ধ্যান করার সুযোগ পাবেন।

৩) মিথুন (Gemini) – বিদ্যায় যেমন শুভ ফল পাবেন, তেমন অর্থ যোগ শুভ। সংক্ষেপে কাজ সারতে চাইবেন যা আপনার বুদ্ধিমত্তাকে জাগ্রত করবে। প্রেমে সাফল্যের সঙ্গে এগিয়ে গেলেও, চাকুরী ক্ষেত্রে দারুন উন্নতি সম্ভব।

৪) মীন (Pisces) – সৌম্য কান্তি যশ ফিরে পাবেন। জীবন আলোকময় হয়ে উঠবে। প্রেমে শান্তি পাবেন। ঈশ্বর আরাধনায় মতি আসবে। আপনার পূজারী হয়ে উঠবে অনেকে।

৫) তুলা (Libra) – যারা ব্যবসা করছেন তারা বিশেষভাবে লাভবান হবেন। গোটা মাস ধরে বিশেষ কাজে লিপ্ত থাকবেন। আয় উন্নতি ভালো হবে। প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

whatsapp logo