whatsapp channel

Vastu Tips: অর্থ কষ্ট দূর হবে, বাস্তু মেনে বাড়িতে করুন এই রং

অর্থ সংকট থেকে বাঁচতে চান, তাহলে আজই বাড়ির রং করতে পারেন হলুদ। বাড়ির রং যদি সাদা করেন, তাহলে আপনার জীবনটা ভালো হতে পারে। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, শুধু সাদা নয়,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

অর্থ সংকট থেকে বাঁচতে চান, তাহলে আজই বাড়ির রং করতে পারেন হলুদ। বাড়ির রং যদি সাদা করেন, তাহলে আপনার জীবনটা ভালো হতে পারে। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, শুধু সাদা নয়, বাড়ির রং করুন হলুদ উজ্জ্বল এই হলুদ রং আপনার জীবনকে অনেকটা পাল্টে দেবে। হলুদ রং অনেকটা পজিটিভ এনার্জি আপনার গৃহে প্রবেশ করাতে সাহায্য করে। অনেক সময় নেগেটিভ এনার্জির জন্য আমাদের জীবনে অনেক সমস্যা হয় তাই নেগেটিভ এনার্জিকে যদি দূর করতে চান, তাহলে বেডরুমের রং হলুদ করতে পারেন।

Advertisements

আমরা অনেক সময় দেখেছি, আমরা অনেক টাকা রোজগার করলেও আমাদেরকে অর্থ সংকটে ভুগতে হয়। তাই এই অর্থ সংকট থেকে যদি আপনি বাঁচতে চান, তাহলে কিন্তু অবশ্যই আপনাকে বাস্ত মেনে চলতে হবে। বাস্তু মানতে গেলে, আপনাকে গৃহকে কিন্তু একেবারে বাস্তুর মতন করে সাজাতে হবে।

Advertisements

ঘরে হলুদ রং করার অনেক উপকারিতা আছে –

Advertisements

১) হলুদ রং করা হয়, তাহলে ঘরের ইতিবাচকতা অনেকাংশে বেড়ে যায়। পজিটিভ এনার্জি বাড়লে আপনার জীবনে সমস্ত সমস্যাকে আপনি সহজে কাটিয়ে উঠতে পারবেন।

Advertisements

২) ঘরে যদি হলুদ রং করা হয়, তাহলে আপনার সাফল্যের পথটা অনেকটা সুগম হতে পারে, আমরা অনেক সময় চাকরির ক্ষেত্রে সফল হতে পারি না। তাই বেডরুমের রং অবশ্যই হলুদ করতে পারেন।

৩) হলুদ রং প্রসপেরেটি অর্থাৎ সম্পদশালী এই মনোভাবকে প্রকাশ করে, তাই হলুদ রং যদি বাড়িতে করতে পারেন, তাহলে আপনি অর্থের দিক থেকে অনেকটাই শক্ত হয়ে যাবেন।

তবে বাস্ত বিশেষজ্ঞরা বলছেন, শুধু হলুদ রং নয়। আপনি আপনার গৃহেতে হলুদ গোলাপি যে কোন হালকা রং করতে পারেন। যে কোন হালকা রং শরীরের মানসিক চাপকে অনেকটা দূর করে দেয়, অফিস থেকে আসার পরে বা সারাদিন ঘুমোতে যাবার সময় যখন আপনি দেখবেন, আপনার ঘরের রং বেশ হালকা তখন কিন্তু মানসিক চাপ এমনিই কমে যাবে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক