Hoop Life

Lifestyle: পুরুষদের মধ্যে এই ৪টি অত্যাবশ্যক গুণ থাকলেই মন দিয়ে ফেলেন মেয়েরা

যুগ বদলেছে। আগেকার দিনে বা যারা নব্বইয়ের দশকে জন্মেছে বা তারও আগে তাদের কথা না হয় বাদ থাকুক। আজকের দিনের মেয়েদের রুচি, চিন্তাভাবনার অনেক বদল হয়েছে। যদিও এটি সবার ক্ষেত্রে প্রযোজ্য নয়। আজকের দিনে প্রায় ৭০% মেয়ে প্রেম করার জন্য যেই দিকগুলো দেখে সেগুলি নিয়ে আজকের আলোচ্য বিষয়।

১) হবু বর বা প্রেমিকের উপার্জন – শুনতে খারাপ লাগলেও মেয়েরা পুরুষদের অর্থ দেখে। যদি কোনো পুরুষ আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকে তবে তাকে মন দেওয়ার জন্য তৈরি থাকে বেশ কিছু মেয়েরা। নিজেরা চাকরি বা উপার্জন করলেও এই গুণ দেখে থাকে আজকের দিনে বহু সংখ্যক মেয়ে।

২) প্রভাবশালী – যদি পুরুষটি প্রভাবশালী হয় বা লিডিং ক্যারেক্টারের হয় তাহলে মেয়েরা তাদের তৎক্ষণাৎ মন দিয়ে ফেলে।

৩) বয়স বা অতীত কিছুই না – পুরুষদের বয়স নিয়ে আজকের দিনের মেয়েরা মাথা ঘামায় না। ভাইয়ের বয়সী হোক বা জ্যেঠু কাকুর মতন হোক, বয়ফ্রেন্ড তো বয়ফ্রেন্ডই হয়।

৪) হাসিখুশি পুরুষ – মেয়েরা চায় তাদের লাইফপার্টনার যেন হাসিখুশি থাকুক। কারণ, বাড়ির পুরুষ যদি মুখ গোমড়া বা পরিবেশ থমথমে করে রাখে তবে তার প্রভাব আসে সন্তানের উপর। তাই চেষ্টা করা উচিত হাসিখুশি থাকা।

বর্তমান সময়ের আনুষঙ্গিক খবর দেখে এটাই অনুমান করা যায় যে মেয়েরা সম্প্রতি তাদের চিন্তা ভাবনার ধরন পাল্টেছে। শুধু মাত্র রূপ দেখেই কেউ কমিটেড রিলেশনশিপে যায় না। আজকের সময়ের বেশিরভাগ মেয়েরা যা চাইছে বিয়ের পর পর তাইই করতে পারছে, তাই তাদের মধ্যে বেশিরভাগ মেয়েরা অর্থ-যশ-খ্যাতি’র পিছনে ছুটে চলেছে অবিরত।

whatsapp logo