Hoop StoryHoop Viral

Viral: দরজায় টোকা দিয়ে ঘরে ঢোকার ধান্দা, বিড়ালের বুদ্ধি দেখে হতবাক সকলে, ভাইরাল ভিডিও

বিড়াল অত্যন্ত আদুরে প্রাণী সে পোষাই হোক কিংবা বাইরে বেড়াল হোক আপনি যদি তাকে প্রতিদিন খেতে দেন, সে কিন্তু আপনার পায়ে পায়ে ঘুরবে আর সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে এখানে দেখা যাচ্ছে ঠিক সময় বেড়াল তার মালিকের বাড়িতে এসে দরজায় নক করছে, দেখতে মোটেই খারাপ লাগছে না আপনি হয়তো ভাবছেন এ আবার সম্ভব নাকি?

সম্প্রতি ইনস্টাগ্রামে এই ১৫ সেকেন্ডের ভিডিও গুলো বেশ চল হয়েছে, মানুষের হাতে এখন সময় কমে গেছে, তাই তো কিভাবে আনন্দ পাওয়া যায় সেই ব্যবস্থা মানুষ খুঁজে নিয়েছে। তাই ছোট ছোট ভিডিওগুলোর এখন রমরমা। আপনি যেখানেই থাকেন বাসে, ট্রেনে, বাড়িতে কাজের ফাঁকে নিজেকে একটু ভালো রাখার জন্য এই ভিডিওগুলো কিন্তু এখন ভীষণ চলছে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, ভাইরাল ভিডিওতে বিড়ালটি কিন্তু সকলের মন জয় করে নিয়েছে। আর এমন আদুরে কায়দায় মালিককে ডাকা দেখে, প্রত্যেকেই অবাক হয়েছেন অনেকেই বাড়িতে বেড়াল, কুকুর পোষেন তারা নিত্যদিন নানান রকম কাণ্ডকারখানা করে বেড়ায়। তাদের হাতে যদি একটা এন্ড্রয়েড ফোন থাকে তারা কিন্তু সেই ফোনের মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়া দিয়ে দেয় আর এরকম নিত্য নতুন ভিডিও আপনিও কিন্তু ইচ্ছা করলে খুজে পেতে পারেন, ইনস্টাগ্রামের মাধ্যমে। আপনি যদি এই অসাধারণ ভিডিওটি না দেখে থাকেন তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন ভিডিওটি।