Hoop VideoHoop Viral

VIDEO: মানুষের মতোই নেচে নেচে সঙ্গীর হৃদয়হরণ, দুই টিয়ার রোম্যান্স দেখে লজ্জা পেয়ে যাবেন

সোশ্যাল মিডিয়া (Social Media) এক অদ্ভূত জগৎ। বাস্তব জগতের সমান্তরালে যেন আরো একটা দুনিয়া এই ভার্চুয়াল ওয়ার্ল্ড। এখানে এক ক্লিকে যেন বন্ধুত্ব পাতানো যায় কলকাতা থেকে ক্যালিফোর্নিয়ায়, তেমনি আবার এক ক্লিকেই কেউ আক্ষরিক অর্থেই হয়ে উঠতে পারে জগৎবিখ্যাত। সেই ক্ষমতা রয়েছে এই ভার্চুয়াল দুনিয়ার বাসিন্দাদের হাতেই। প্রযুক্তি যত উন্নত হয়েছে ততই তা কাজে লাগানোর নানান উপায় বের করেছে মানুষ। শহুরে মানুষ এখন প্রযুক্তি ছাড়া এক পা-ও চলতে অক্ষম। তেমনি আবার এই প্রযুক্তিরই ফল সোশ্যাল মিডিয়া যা বহু মানুষের জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে।

অনেকেই আছেন যারা সোশ্যাল মিডিয়ায় প্রায় সর্বক্ষণ সক্রিয় থাকেন। আসলে এটি এক দারুণ বিনোদনের মাধ্যম। নেটপাড়ায় সারাক্ষণই কিছু না কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। এখানে এমন সব ভিডিও ভাইরাল হয় যা দেখে কখনো মুখে ফুটে ওঠে হাসি, কখনো আবার মন হয়ে ওঠে ভারাক্রান্ত। আবার কখনো কখনো মানুষ ফিরে যায় পুরনো দিনে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়।

শুধু যে মানুষেরই ভিডিও ভাইরাল হয় তা কিন্তু নয়। পশুপাখিরও প্রচুর ভিডিও শেয়ার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। কেউ কেউ নিজের আদরের পোষ্যের মিষ্টি বা মজার ভিডিও শেয়ার করেন। আবার অনেক সময় বন্যপ্রাণীদেরও অবাক করে দেওয়া ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি এমনি একটি ভিডিও নজর টেনে নিয়েছে নেটনাগরিকদের। ভিডিওটির মূল নায়ক নায়িকা দুই টিয়া পাখি।

হ্যাঁ, নায়ক নায়িকাই বটে। ঠিক মানুষের মতোই শরীর দুলিয়ে নাচতে দেখা গিয়েছে তাদের। একটি পাখিকে রীতিমতো নেচে নেচে অপর জনের প্রতি ভালোবাসা প্রকাশ করতে দেখা গিয়েছে ভিডিওটিতে। তাদের মিষ্টি রোম্যান্সও দেখার মতো। ব্যাকগ্রাউন্ডে একটি হিন্দি গানের সঙ্গে দুই টিয়ার খুনসুটি বেশ জমেছে। ২ লক্ষ ভিউ পেরিয়ে গিয়েছে ভিডিওটিতে। চার বছর আগে শেয়ার করা ভিডিওটি এতটাই মিষ্টি এবং নজরকাড়া যে তা আবারো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই