whatsapp channel

ক্লাসিক্যাল গানে নেচে সকলকে চমকে দিলেন এই ঠাকুমা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সত্যিই বয়সটা কিছুই নয়, শুধু একটা সংখ্যা মাত্র। মনটা যদি তরুণ থাকে, তাহলে মাথার চুল সাদা হয়ে গেলেও কিচ্ছু এসে যায়না। এমনটাই প্রমাণ করেছেন উপরের ভিডিওর এই মানুষটি। ক্লাসিক্যাল গানের…

Avatar

HoopHaap Digital Media

সত্যিই বয়সটা কিছুই নয়, শুধু একটা সংখ্যা মাত্র। মনটা যদি তরুণ থাকে, তাহলে মাথার চুল সাদা হয়ে গেলেও কিচ্ছু এসে যায়না। এমনটাই প্রমাণ করেছেন উপরের ভিডিওর এই মানুষটি। ক্লাসিক্যাল গানের সঙ্গে দিব্যি নেচে চলেছেন নেই বৃদ্ধা মহিলা। তিনি যে রীতিমতো অভ্যাস করেন তারা তার নাচ দেখে বোঝা যাচ্ছে।

এত বছর বয়সেও বৃদ্ধা মহিলা নিজের প্রতিভাকে এতোটুকু নষ্ট হতে দিতে দেয়নি। জীবনের চলার পথে আমরা অনেক সময় নিজেদের প্রতিভাকে ধামাচাপা দিয়ে দি নানা কারণে। কিন্তু নিজের মনের ইচ্ছা থাকলে যে সমস্ত কাজ করাই সম্ভব তা এই বৃদ্ধা ঠাকুমা প্রমান করে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে নিজের প্রতিভাকে সকলের সামনে খুব সহজেই তুলে আনা যায়। আর একবার যদি মানুষের পছন্দ হয়ে যায়, ব্যাস তাহলেই কেল্লাফতে। নিজেকে সেলিব্রেটিদের তালিকায় সহজেই বসানো যেতে পারে। সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র জীবনে ক্ষতিকর প্রভাব ফেলে তাই নয়, তার যে ইতিবাচক দিকও আছে তা প্রমাণ পাওয়া যায় এই প্রতিভাদের সমাহার দেখে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media