Hoop VideoHoop Viral

মেয়ের বয়সী যুবতীর সঙ্গে কুকীর্তি প্রৌঢ়র, নির্লজ্জতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

আজকালকার দিনে মানুষের কাছে বিনোদন জগতের থেকে চাহিদা সমূহ বদলে যাচ্ছে। গত পাঁচ বছর আগে অব্দি মানুষের কাছে মাধ্যমের অপর নাম ছিল সংবাদপত্র, টেলিভিশন ও রুপোলি পর্দা। কিন্তু বর্তমানে এসবকে ছাপিয়ে গেছে ডিজিট্যাল মাধ্যম। এখন মোটামুটি সব বয়সের মানুষই মোবাইল নির্ভর হয়ে পড়ছেন। তাই এখন বিনোদন ও মনোরঞ্জনের অন্যতম যন্ত্র ‘মোবাইল’ মানুষের কাছে সর্বেসর্বা হয়ে উঠেছে। আর এই ভ্রাম্যমান যুগে চলচ্চিত্রের থেকে বৃদ্ধি পাচ্ছে ওয়েবসিরিজের জনপ্রিয়তা।

ওয়েবসিরিজের জন্য বর্তমানে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ অন্তর্জালিক মাধ্যমে। হিন্দি, ইংরেজির পাশাপাশি এখন আঞ্চলিক সব ভাষাতেও ওয়েবসিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। সেই সকনগে পাল্লা দিয়ে বেড়েছে প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েবসিরিজের জনপ্রিয়তাও। এর এই ধরণের সিরিজ বানিয়ে ইতিমধ্যে ভক্ত মহলে নাম কুড়িয়েছে বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম। যার মধ্যে অন্যতম হল ‘অলট বালাজি’, ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’, ‘সিনে প্রাইম’ প্রভৃতি। তবে সবার মধ্যে জনপ্রিয়তার শিখরে এখন ‘উল্লু’র ওয়েবসিরিজগুলি।

কিছুমাস আগে উল্লু ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তিপ্রাপ্ত ‘গাঁও কি গরমি’ ওয়েবসিরিজের তৃতীয় সিজন বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। বলা বাহুল্য, এই সিরিজের প্রথম সিজন সাহসী সব দৃশ্যের জন্য গোপনে জনপ্রিয়তা পেয়েছিল। আর দ্বিতীয় ভাগেও সেই বিষয়টি বর্তমান। প্রথম সিজনের মতো এই সিজনেও শারীরিক চাহিদাকে বর্ণনা করা হয়েছে। এই সিজনে দেখা যাচ্ছে সোনু নামের এক যুবতী তার কাকার বাড়িতে যায়। সেখানে তার উচ্ছল যৌবন দেখেই নিয়ন্ত্রণ হারায় তার কাকা এবং তাদের মধ্যে শারীরিক সম্পর্ক ঘটে। তবে সবটা জানাজানি হতেই টুইস্ট আসে গল্পে।

এই সিজনের ট্রেলার দেখেই দর্শকদের মধ্যে উছ্বাস চোখে পড়ার মতো। কারণ এই সিরিজ যে প্রাপ্তবয়স্কদের জন্য, তা বুঝতে অসুবিধা হয়নি কারো। এই সিরিজে মাহি কৌরকে দেখা যাবে এক লাস্যময়ী ভূমিকায়। অন্যদিকে এই সিরিজে আরো দেখা যাবে অনুপম গাহোয়ি এবং শিবম তেওয়ারীকে। উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে সিরিজটি দেখতে পারবেন আপনিও।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা