Hoop PlusHoop Viral

Sudipa Chatterjee: ‘এসবও শো অফ করার জিনিস!’ মায়ের শ্রাদ্ধে সেলফি-রিল বানিয়ে তুমুল ট্রোলড সুদীপা

নতুন বছরটা সুন্দর ভাবে শুরু হয়নি সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee)। বছরের শুরুতেই নিজের মাকে হারিয়েছেন তিনি। বিগত কয়েক বছর ধরেই সময়টা খারাপ যাচ্ছে সুদীপার। কখনো স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের অসুস্থতা, কখনো প্রিয় পোষ্যের মৃত্যু, একের পর এক আঘাতে জর্জরিত হয়েছেন তিনি। এবার নিজের জন্মদাত্রী মাকে চিরতরে হারিয়ে ফেললেন সুদীপা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মায়ের পারলৌকিক কাজের একটি ভিডিও শেয়ার করে একটি বার্তা দিয়েছেন তিনি।

গত ২০ জানুয়ারি প্রয়াত হন সুদীপার মা দীপালি মুখোপাধ্যায়। হিন্দু ধর্মীয় রীতি মেনে তিন দিনের দিন মায়ের পারলৌকিক কাজ করলেন সুদীপা। সঙ্গে ছিলেন তাঁর পুত্র ছোট্ট আদিদেব। সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন সুদীপা। সেখানে দেখা গিয়েছে, শ্রাদ্ধের জায়গায় একটি চেয়ারের উপরে তাঁর মায়ের ছবি রাখা। ছবিতে যত্ন করে লাগানো চন্দনের ফোঁটা। ফুল মালা দিয়ে সাজানো জায়গাটি। জায়গাটি।

লাল পাড় ঘিয়ে রঙের শাড়ি পরেছিলেন সুদীপা। কোনো মেকআপ ছাড়া উসকো খুসকো চুলেই বসেছিলেন কাজে। পাশে সবুজ পাঞ্জাবি আর সাদা পাজামায় দেখা গেল আদিদেবকে। মায়ের দেখে দেখে মন্ত্র পড়তেও দেখা গেল তাকে। ভিডিওটি শেয়ার করে সুদীপা লিখেছেন, ‘আমার মায়ের প্রয়াণের পর যারা কার্ড, ফুল পাঠিয়ে সান্ত্বনা বার্তা দিয়েছেন তাদের সকলকে জানাই ধন্যবাদ। এই কঠিন সময়ে আপনাদের পাশে থাকাটা আমাদের পরিবারের জন্য স্বস্তিদায়ক।’

শুধু তাই নয়, মায়ের ছবির সঙ্গে একটি বুমেরাং ভিডিও-ও শেয়ার করেছেন সুদীপা। এমন ভিডিও দেখে অবাক নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আচ্ছা এগুলো কি ভিডিও করার জিনিস? আপনার কষ্ট হচ্ছে সেটা লোককে ভিডিও করে দেখাচ্ছেন! আজব প্রাণী, আপনার মা চলে গিয়েছেন সেখানে আপনার মনের অবস্থা ভিডিও করে পোস্ট করার মতো আছে?’ আরেকজন লিখেছেন, ‘এগুলোও কি শো করার! মানে কিছু বলার ভাষা নেই। ওনার আত্মার শান্তি কামনা করি, ওম শান্তি’। তবে ট্রোলড হওয়ার পাশাপাশি অনেকেই সুদীপার পাশে দাঁড়িয়েছেন। তাঁর কঠিন সময়ে তাঁকে সমবেদনা জানিয়েছেন। তবে কোনো উত্তর দেননি সুদীপা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই