whatsapp channel

মধ্যবিত্তদের জন্য দারুন সুখবর! রান্নার গ্যাস পেতে পারেন মাত্র ৯ টাকায়, পড়ুন বিস্তারিত

একদিকে করোনা সংক্রমণ আবার মাথার ওপর নাচছে। অন্যদিকে আর্থিক মন্দায় আজ বহু মানুষ কর্মহীন। একদিকে বাজারে গেলে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি বেড়েই চলেছে। অন্যদিকে পেট্রোল-ডিজেল রান্নার গ্যাসের মতো জ্বালানির দাম…

Avatar

HoopHaap Digital Media

একদিকে করোনা সংক্রমণ আবার মাথার ওপর নাচছে। অন্যদিকে আর্থিক মন্দায় আজ বহু মানুষ কর্মহীন। একদিকে বাজারে গেলে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি বেড়েই চলেছে। অন্যদিকে পেট্রোল-ডিজেল রান্নার গ্যাসের মতো জ্বালানির দাম ও ক্রমশ বেড়েই চলেছে।

১ লা এপ্রিল থেকে সমগ্র দেশে নতুন আর্থিক বছর শুরু হয়েছে। আর এপ্রিল মাসে বাংলাতে বিধানসভার ভোট। নতুন আর্থিক বছরের একেবারে শুরুতেই  এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম  কমানো হয়েছে মাত্র ১০ টাকা । রাজধানী নয়া দিল্লিতে ভর্তুকি বিহীন ১৪.২ কেজি এলপিজি গ্যাস সিলিন্ডার প্রতি  দাম কমে হয়েছে ৮০৯ টাকা। আর কলকাতায় এল পি জি সিলিন্ডার এর দাম ৮৩৫ টাকা ৫০ পয়সা। ১০টাকা করে দাম কমাতে কিছুটা হলেও স্বস্তি পেয়েছে বাঙালি।

২৪ ঘন্টা যেতে না যেতে মধ্যবিত্তের জন্য এল সুখবর৷  অনলাইন পেটিএম একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে সকলের জন্য। এই অনলাইন একটি অফার এনেছে। ৮০৯ টাকার একটি গ্যাস সিলিন্ডার পেতে পারেন মাত্র ৯টাকায়। কি করে ভাবছেন তো? ৯টাকায় গ্যাস পেতে হলে তার জন্য আপনাকে পেটিএম অ্যাপের মাধ্যমে  গ্যাস সিলিন্ডার বুক করতে হবে৷ তাহলে আজকের এই অফারে সিলিন্ডার বুকিংয়ের জন্য ৮০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পেতে পারেন আপনি। এই অফারটি শুধুমাত্র ২০২১ এর ৩০ এপ্রিল পর্যন্ত ধার্য করা হয়েছে।

আপনি এই অফারটি পেতে চান তাহলে  আপনাকে আপনার মোবাইলে পেটিএম অ্যাপটি প্রথমে ডাউনলোড করে ইন্সটল করতে হবে আপনার ফোনে। এরপর আপনাকে আপনার গ্যাস এজেন্সি দিয়ে সিলিন্ডার বুকিং করার জন্য  পেটিএম এ গিয়ে শো মোর অপশনে ক্লিক করতে হবে। এর পরে, রিচার্জ পে অ্যানড বিলস’ অপশনে ক্লিক করলে সিলিন্ডার বুক করার বিকল্প আসবে।

তারপর আপনাকে গ্যাস সরবরাহকারীকে অপশান বেছে নিতে হবে। বুকিংয়ের আগে আপনাকে ফার্স্ট এলপিজির প্রোমো কোড দিতে হবে। এর মাধ্যমেই  আপনি ক্যাশব্যাকের সুবিধা পাবেন। বুকিং করার  ২৪ ঘন্টার মধ্যে আপনি একটি ক্যাশব্যাক স্ক্র্যাচ কার্ড পাবেন। এই স্ক্র্যাচ কার্ডটি শুধুমাত্র আপনি ৭ দিনের মধ্যে ব্যবহার করতে হবে৷ প্রসঙ্গত,  যারা প্রথম পেটিএম থেকে গ্যাস বুকিং করবেন কেবলমাত্র তাদের জন্য এই অফার প্রযোজ্য। তাহলে দেরী না করে আপনার স্মার্টফোনে পেটিএম ইনস্টল করে ফটাফট গ্যাস বুকিং করে ফেলুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media