BollywoodHoop Plus

Gehana Vasisth: টাকার বিনিময়ে শরীর প্রদর্শনী, অশ্লীলতার দায়ে সরানো হচ্ছে গহনার ছবি

পর্ণ কান্ডে 2021 সালের ফেব্রুয়ারি মাসে গ্রেফতার হয়েছিলেন মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ (Gehana Vasisth)। এমনকি রাজ কুন্দ্রা (Raj Kundra) এই মামলায় গ্রেফতার হওয়ার পর তাঁকে সমর্থন জানিয়ে গহনা বলেছিলেন, রাজ পর্ণ বানাননি। তাঁকে ফাঁসানো হচ্ছে। এবার ফাঁসলেন গহনা নিজেই।

গহনা যৌন উদ্দীপক ছবি ও ভিডিও শেয়ার করেন। মূলতঃ এটাই তাঁর পেশা। এর সাথেই ইন্সটাগ্রামে ব্যক্তিগত ভিডিও কল ও লাইভ করেন গহনা। পেশার খাতিরে ক্লায়েন্টদের অনুরোধে গহনা বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও শেয়ার করেন। কখনও তাঁকে দেখা যায়, আড়াই হাজার টাকার বিনিময়ে ক্লায়েন্টদের লাইভে আমন্ত্রণ জানাতে। এমনকি কখনও ভিডিও কল করার জন্য বিজ্ঞাপন দেন গহনা। এমনকি রয়েছে তাঁর একটি অ্যাপ যেখানে তাঁর সাথে বেশ কিছু উঠতি মডেল জড়িত রয়েছেন এই পেশার সাথে। সেই অ্যাপের ইন্সটাগ্রাম পেজেও এই ধরনের বিজ্ঞাপন দেখতে পাওয়া যায়।

কিন্তু সম্প্রতি এই পেশাই সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে গহনার কাছে। বুধবার বিকালে অনুরাগীদের কাছে সাহায্য চেয়ে ইন্সটাগ্রামে পোস্ট করেছেন গহনা। তিনি জানিয়েছেন, তাঁর ছবি ও ভিডিওগুলিকে রিপোর্ট করে ইন্সটাগ্রাম থেকে সরিয়ে দেওয়া হচ্ছে। কারণ অনেকের মনে হচ্ছে, সেগুলি অশ্লীল। এই পরিস্থিতিতে পড়ে গহনা বুঝতে পারছেন না তাঁর কি করণীয়।

এই কারণে তিনি সকলের কাছে সাহায্য চেয়েছেন। আপাতত কিছুদিন নিজের সাধারণ ছবি শেয়ার করবেন বলে জানিয়েছেন গহনা।

whatsapp logo