whatsapp channel

১০ টাকার নোট বিক্রি করে পেয়ে যান ২ লক্ষ টাকা, দুর্দান্ত স্কিম নিয়ে এলো কয়েন বাজার

এই দুর্মূল্যের বাজারে অনেকে, অনেকরকম স্বপ্ন দেখছে। হয়তো কেউ ভাবেননি যে তাকে একদিন সবজি নিয়ে রাস্তায় বসতে হতে পারে, সেও বসে যাচ্ছে। কারণ, একটাই, টাকা চাই। যেভাবে পরিবারের সদস্য সংখ্যা…

Avatar

Susmita Kundu

এই দুর্মূল্যের বাজারে অনেকে, অনেকরকম স্বপ্ন দেখছে। হয়তো কেউ ভাবেননি যে তাকে একদিন সবজি নিয়ে রাস্তায় বসতে হতে পারে, সেও বসে যাচ্ছে। কারণ, একটাই, টাকা চাই। যেভাবে পরিবারের সদস্য সংখ্যা বাড়ছে, তাতে করে খেয়ে পড়ে বেচেঁ থাকতে চাইলে দরকার একটা নির্দিষ্ট পরিমাণ অর্থ। সেই অর্থের চাহিদায় মানুষ কত কিছু করছে। খেয়াল করে দেখবেন লটারির দোকানে, একটা দোকান ফাঁকা যায় না। আসলে, মানুষ চায় যে এক কালীন মোটা টাকা পেয়ে গেলে যেকোনো ব্যবসা শুরু করা সহজ হবে। সেই মোটা অঙ্কের টাকার নেশায় মানুষ আজ কিনা করছে না, তবে আজকের প্রতিবেদন থেকে আপনি এমন তথ্য পাবেন যেটা আপনার স্বপ্ন পূরণ করতে সাহায্য করবে।

আপনার কাছে কি পুরনো ১০ টাকার নোট আছে? যদি থেকে থাকে তাহলে সেটি সযত্নে রেখে দিন। একদিন হয়তো ওই পুরনো নোট আপনাকে রাজা বানিয়ে দিতে পারে।আপনাকে আর লটারির দোকানে ধর্না দিতে হবে না, ঘরে বসে বসে আপনি লাখ লাখ টাকা উপার্জন করতে পারবেন।

বেশ কিছু কয়েন বাজার ওয়েবসাইট আছে, যেমন Indiamart.com, CoinBazzar বা OLX । এই ধরনের ওয়েবসাইটে ভিজিট করে নিজের নাম, ফোন নম্বর, ইমেল আইডি নথিভুক্ত করে ১০ টাকার নোটের ছবি আপলোড করে দিতে হবে। এরপর? এরপর কাস্টমার আপনার সঙ্গে যোগাযোগ করবে। এখনও পর্যন্ত ১০ টাকার নোট প্রায় ২ লাখে দফা হচ্ছে। তাই আপনি ঘরে বসেই ২ লাখ পেয়ে যেতে পারেন।

হ্যাঁ, আপনি ২ লাখ তখনই পেতে পারেন যখন আপনার ১০ টাকার নোটটি খুবই পুরনো হবে, ১৯৪৩ সালের। ব্রিটিশ সাম্রাজ্যের এই নোট এর উপরে রাজ্যপাল সিডি দেশমুখের সই থাকতে হবে। পাশাপাশি এই নোটের উল্টো দিকে একটি নৌকার ছবি থাকতে হবে। ব্যাস, এরকম বিশেষত্ব থাকলেই আপনি পেয়ে যাবেন ২ লাখ টাকা। আছে কি আপনার কাছে? একবার দেখে নিন।

whatsapp logo