Hoop News

ডেটা ও কল সব পাবেন আনলিমিটেড, বাজার বাঁচাতে ৮৪ দিনের সেরা রিচার্জ প্ল্যান আনল Jio

জুলাই মাসের শুরুতে রিলায়েন্স, এয়ারটেল আইডিয়া অথবা ভি আই এই তিনটি প্রধান বেসরকারি টেলিকম সংস্থা তাদের প্রিপেইড প্ল্যান এর দাম অনেকটাই বাড়িয়ে দিয়েছে, যা দেখে সাধারণ মধ্যবিত্তের কপালে ভাঁজ পড়েছে, সরকার পরিচালিত ভারত সঞ্চার নিগম লিমিটেড পুরনো দামে রিচার্জ করার সুবিধা রেখে দিয়েছেন।

কিন্তু বাস্তবে এই চারটি সংস্থার পরিষেবায় কম-বেশি সুবিধার ভিন্নতা রয়েছে। তাছাড়া সবাই একটা নির্দিষ্ট কোম্পানির সিম ব্যবহার করেন এমনটা নয়, সেক্ষেত্রে যদি কেউ একটা জিও, এয়ারটেল বা ভোডাফোন ব্যবহার করেন। তাহলে তাদের জন্য রইল কিছু গুরুত্বপূর্ণ আলোচনা। আপনার যদি রোজ মোবাইলে ডাটা প্রয়োজন হয়, তাহলে বিএসএনএল এর থেকে সস্তা বোধ হয় সত্যি কিছু হতে পারে না। কিন্তু তা সত্ত্বেও জিও আর এয়ারটেলের অসাধারণ দুটো প্ল্যান এর কথা আজকে আপনাদের সামনে তুলে ধরব। কি হলো

জিওর ৮৪ দিনের প্ল্যান-
রিলায়েন্স জিওর ৮৪ দিনের প্ল্যান যার দাম ৭৯৯ টাকা। এতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা আপনি পেয়ে যাবেন এছাড়া পেয়ে যাবেন আনলিমিটেড কথা বলার সুযোগ। রোজ একশোটা করে এসএমএস করতে পারবেন, সাথে পেয়ে যাবেন জিও টিভি, জিও ক্লাউড এবং জিও সিনেমার মতন প্ল্যাটফর্ম ফ্রিতে পেয়ে যাবেন। তবে এই প্ল্যানে আপনি আনলিমিটেড ৫জি ডেটার কোনো সুযোগ-সুবিধা পাবেন না।

জিও, ৮৮৯ টাকা মূল্যের একটি প্ল্যান আছে, এটি আপনি ৮৪ দিনে সুবিধা পেয়ে যাবেন এর মধ্যে পেয়ে যাবেন প্রতিদিন ১.৫ জিবি ডেটা। আনলিমিটেড কলিং, রোজ ১০০টি এসএমএসের সুবিধা দেয়। কম্প্লিমেন্টরি জিও অ্যাপের অ্যাক্সেসের পাশাপাশি জিও সাভন প্রো-এর ফ্রি সাবস্ক্রিপশন মেলে। কিন্তু আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যায়না।

এয়ারটেলের এই ৮৪ দিনের প্ল্যান-

এয়ারটেলের ক্ষেত্রে ৮৫৯ টাকার একটি প্রিপেইড প্ল্যান যাতে ৮৪ দিনের বৈধতায় প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, রোজ ১০০টি এসএমএস পাবেন। এটি অতিরিক্ত সুবিধা হিসাবে অ্যাপোলো ২৪/৭ সার্কেল, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক পেয়ে যাবেন।

Related Articles