whatsapp channel

মাত্র ২৫ টাকায় ৫ রকমের খাবার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘুগনি দাদু

খোদ কলকাতাতেই একটা ছোট্ট গুমটির দোকানে গেলে আপনি পেতে পারেন একেবারে পেটভর্তি জলখাবার না তার জন্য আপনাকে মোটা টাকা দিতে হবে না মাত্র ২৫ টাকা খরচ করলে আপনার সকালের জলখাবারটা…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

খোদ কলকাতাতেই একটা ছোট্ট গুমটির দোকানে গেলে আপনি পেতে পারেন একেবারে পেটভর্তি জলখাবার না তার জন্য আপনাকে মোটা টাকা দিতে হবে না মাত্র ২৫ টাকা খরচ করলে আপনার সকালের জলখাবারটা একেবারে পেট ভরা হবে। কলকাতায় কোন কাজে গেলে আপনিও একবার ঢুঁ মেরে আসতে পারেন এই দাদুর দোকানে। দোকানের কর্মচারী বলতে দাদু এবং দিদিমা। সকাল বেলা চারটের সময় দাদু দোকান খোলেন তখন থেকেই চা পর্ব চলতে থাকে আর এই জলখাবারটি পাওয়া যায় সকাল ছয়টা থেকে আর রাতের যতক্ষণ পর্যন্ত দোকান খোলা থাকে ততক্ষণ পর্যন্ত। এবার জেনে নেওয়া যাক এই পাঁচ রকমের খাবার আপনি কি কি পেতে পারে। একটা সিঙ্গাপুরি কলা, তিন পিস পাউরুটি, একটি ফ্রুটকেক, একটি সেদ্ধ ডিম এবং একবাটি ঘুগনি ওপরে কাঁচা পেঁয়াজ এবং ধনেপাতা সহযোগে।

মাত্র ২৫ টাকায় ৫ রকমের খাবার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘুগনি দাদু

এছাড়াও দাদুর দোকানে গেলে আপনি কুড়ি টাকায় ডিম দেওয়া ম্যাগি, ছোট বড় কাপে চা, জ্যাম জেলি দিয়ে পাউরুটি অনায়াসেই পেতে পারেন। তবে ২৫ টাকায় পাঁচ রকমের খাবার ব্যাপারটি দাদু চালু করেছেন এই বছরের প্রথম দিন থেকে। করোনাভাইরাস এর আবহে যখন লকডাউন চলছিল তখন তিনি বুঝতে পেরেছেন কিভাবে অভাবের সঙ্গে লড়াই করতে হয়, সেই সময়ে দোকান বন্ধ থাকায় এবং পরবর্তীকালে চারিদিকে আরো কয়েকটা চায়ের দোকান হয়ে যাওয়ায় প্রতিযোগিতা বেড়েছে অনেকখানি। সেই সমস্ত কথা মাথায় রেখেই তার দোকানকে আরও বেশি আকর্ষণীয় করে তোলার জন্যই দাদুর এমন ভাবনা মাথা থেকে বেরোয়। সারাদিনে ৩০ থেকে ৩৫ প্লেট এই ২৫ টাকার খাবার বিক্রি করেন তিনি। তবে তিনি চাইছেন তার প্রচার যাতে আরও বেশি হয় এবং সারা দিনে তিনি যাতে ১০০ থেকে ২০০ প্লেটে খাবার বিক্রি করতে পারেন। তাহলে তার খানিকটা সুরাহা হয়।

মাত্র ২৫ টাকায় ৫ রকমের খাবার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘুগনি দাদু

চেষ্টা থাকলে যেকোনো কিছুই অসম্ভব না তাই করে দেখিয়েছে নেই দাদু দিদিমা। এবার চলুন দেখে নিই এই দাদুর ছোট দোকানের ঠিকানাটা কোথায়। নরেন্দ্রপুর বিগ বাজারের পাশে পেট্রোলপাম্পে ঠিক উল্টোদিকে ছোট্ট দোকান। তবে দোকান যতই ছোট হোক পাঁচ রকমের এক প্লেট ভরা খাবারে আপনার পেটটা ভর্তি হয়ে যাবে এ বিষয়ে নিশ্চিত করে বলা যায়। তাই আর সাত-পাঁচ না ভেবে একবার ঘুরে আসতে পারেন এই দাদুর দোকানে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media