Hoop StoryHoop Viral

Viral: শিবরাত্রি উপলক্ষ্যে মহাদেবকে উৎসর্গ করে স্তোত্র গাইলেন নন্দী বোনেরা, ভাইরাল ভিডিও

শিবরাত্রি উপলক্ষে আবারো দুই বোন জাদু শোনালেন। তারা এক সময় ব্যালকনি কনসার্ট করে মানুষের মন জয় করে নিয়েছিলেন। করোনা ভাইরাসে মানুষের যখন গৃহবন্দি অবস্থায় ছিলেন, তখন তাদের এক একটা গান মানুষকে অনেক আনন্দ দিয়েছিলো। শিবের মতন বাচ্চার পরে কালো পোশাক পরে, হাতে তাদের প্রিয় যন্ত্র নিয়ে কোঁকড়ানো চুলের তাদেরকে দেখতে অসাধারণ লাগছে। আর তাদের প্রিয় বাদ্যযন্ত্রটি বাজিয়ে দুই বোন গান ধরেছেন শিবের স্তোত্র।

তাদের দেখতে অনেকটা একরকম অনেকেই হয়তো মনে করেন তারা দুই জমজ বোন তবে জমজ নয়। বাড়িতে গান পরিবেশন করে ওঠে এতগুলো মানুষের কাছে পৌঁছে যাওয়া যায় তা প্রমাণ করে দিয়েছেন, এই দুই বোন আসলে প্রতিভাই আসল কথা কারণ মধ্যে যদি সত্যিকারের প্রতিভা থাকে, তাহলে বর্তমানে সোশ্যাল মিডিয়া থাকা নানান রকম প্ল্যাটফর্ম এর মাধ্যমে মানুষের কাছে পৌঁছে যাওয়া কোন ব্যাপার নয়। তবে অবশ্যই তার মধ্যে আসল প্রতিভা থাকতে হবে।

অনেক সময় এমন কাউকে বিখ্যাত হয়ে যেতে দেখি হঠাৎ করে যাদের মধ্যে প্রতিভা তেমন থাকে না। তারা কিন্তু বেশিদিন স্থায়ী হতে পারেন না। ফল স্বরূপ বলা যেতেই পারে রানু মন্ডল এর কথা। ২,১ দিন ভাইরাল হওয়ার পরই তাকে কিন্তু আর কেউ চিনতে পারে না। তাই মানুষের মনের মধ্যে যদি স্থায়ীভাবে থাকতে হয় সে ক্ষেত্রে প্রতিভা থাকতে হবে। শিবরাত্রির দিন তাদের এই শিব স্তোত্র গাওয়া সত্যিই অসাধারণ তাইতো পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে নিন, এই দুই বোনের অসাধারণ শিবরাত্রি স্পেশাল শিবের গান –

whatsapp logo