whatsapp channel

১০ টাকায় ৬টা লুচি সঙ্গে আনলিমিটেড ঘুগনি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঘুগনি কাকু

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন সমপ্রতি এক কাকু। তবে শুধু কাকু বললেই ভুল হয় কাকু এবং কাকিমার উভয়ের পরিশ্রমের ফল হল একটি ছোট দোকান। দোকানের বৈশিষ্ট্য হলো মাত্র ১০ টাকা খরচ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন সমপ্রতি এক কাকু। তবে শুধু কাকু বললেই ভুল হয় কাকু এবং কাকিমার উভয়ের পরিশ্রমের ফল হল একটি ছোট দোকান। দোকানের বৈশিষ্ট্য হলো মাত্র ১০ টাকা খরচ করলেই ছটা লুচি এবং আনলিমিটেড ঘুগনি পাবেন। ঘুগনি কিন্তু একেবারে জলের মতো নয় তার মধ্যে মাঝেমধ্যে পেতে পারেন কাবলি ছোলা অথবা সোয়াবিন। তবে একটাই শর্ত নিয়ে নষ্ট করা যাবে না। প্লেট ফাঁকা হওয়ার সাথে সাথেই দোকানের কর্মচারীরা আপনার প্লেট ভর্তি করে দেবে।

Advertisements

হাবড়া স্টেশন থেকে নেমে অটো করে কিছুক্ষণ গেলে আপনি পৌঁছে যাবেন গাঁইঘাটা বাজারে। গাঁইঘাটা বাজারে নেমে একটি দোকান পেরিয়ে আপনি এই ছোট্ট দোকানের হদিশ পাবেন এই দোকানের নাম হল ‘মা রেস্টুরেন্ট’। এইখানে সপ্তাহে দুদিন হাট বসে, সোমবার এবং শুক্রবার সেদিনকে দোকানে ভিড় একটু বেশি হয়। তবে আপনাকেও এই দোকানের ব্রেকফাস্টের স্বাদ পেতে হলে একটু তাড়াতাড়ি আসতে হবে। কারণ ১০ টাকায় এমন খাবার কেউ হাতছাড়া করতে দিতে চান না। যদিও করোনা ভাইরাসের আবহে বিক্রিবাটা খানিকটা কমেছে। তা সত্বেও দোকানের যিনি আসল মানুষ, সেই কাকু জানিয়েছেন, এক ঘন্টায় বারোশো লুচি ভেজে ফেলতে পারেন। প্রতিদিন ১৫ কিলো ময়দার লুচি বানাতে হয়।

Advertisements

যারা খাদ্য রসিক মানুষ খেতে ভালোবাসেন, অল্প পয়সায় তাদের জন্য এটি অসাধারণ একটি জায়গা। দোকানের ভেতরে বসে খাওয়ার ব্যবস্থা আছে। যদিও দোকানের আতিশয্য নেই। তবে কর্মচারীদের অসাধারণ ব্যবহার এবং খাবারের স্বাদে আপনাকে বারবার চলে আসতে হবে এই দোকানে। যেখানে বেশিরভাগ জায়গায় দশ টাকায় হয়তো মাত্র দুই- তিনটি লুচি বা কচুরি পাওয়া যায়, সেখানে ছটি লুচির সঙ্গে আনলিমিটেড ঘুগনি এমন অফার পেলে যে কেউ লুফে নেবে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar