whatsapp channel

ত্বকের যে কোনো সমস্যায় একটুকরো আদা কাজ করবে ম্যাজিকের মতো

ত্বক টান টান করতে প্রতিদিন ব্যাবহার করুন একটুকরা আদা। আবহাওয়া পরিবর্তনের সাথে সাথে প্রতিদিন সকালে এক টুকরো আদা খাওয়া অভ্যাস করুন। শরীরকে ভিতর থেকে টক্সিন ফ্রি করতে সাহায্য করবে আদা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ত্বক টান টান করতে প্রতিদিন ব্যাবহার করুন একটুকরা আদা। আবহাওয়া পরিবর্তনের সাথে সাথে প্রতিদিন সকালে এক টুকরো আদা খাওয়া অভ্যাস করুন। শরীরকে ভিতর থেকে টক্সিন ফ্রি করতে সাহায্য করবে আদা। যার ফলে যারা ব্রণ এর সমস্যায় ভুগছেন তারা উপকার পাবেন।

Advertisements

বদ হজমের সমস্যায় যারা ভুগছেন তারা লাঞ্চ এবং ডিনার এর আগে এক কুচি আদা নুন দিয়ে খান। তারা বদহজমের সমস্যা থেকে মুক্তি পাবেন আর এই সমস্যা থেকে যদি একবার মুক্তি পেয়ে যান তাহলে ত্বক অনেক বেশি পরিষ্কার থাকবে।

Advertisements

সকালবেলা ঘুম থেকে উঠে গরম জলের মধ্যে একটি লেবুর রস এবং আদা কুচি ভালো করে মিশিয়ে ফুটিয়ে সেই জল পান করুন। যারা কোষ্ঠকাঠিন্যের সমস্যায় ভুগছেন তাদের জন্য এটি অব্যর্থ ওষুধ। পেটের মধ্যে কৌষ্ঠকাঠিন্য নিয়ে থাকলে মুখের মধ্যে জেল্লা কখনোই আসবেনা।

Advertisements

প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে এক টুকরো আদা, একটুকরো হলুদ, তুলসীপাতা, পুদিনা পাতা জলের মধ্যে ফুটিয়ে নিয়ে এই চা পান করতে পারেন। সকালবেলা শরীর থেকে টক্সিন দূর করতে এটি অসাধারণ একটি ওষুধ।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media