whatsapp channel

Lifestyle: দুর্ভাগ্য কিছুতেই পিছু ছাড়ছে না? কালো সরষে দিয়ে করুন ছোট্ট টোটকা

দুর্ভাগ্য যদি পিছু না ছাড়ে, তাহলে হাতে তুলে নিন কালো সরষে। আমরা অনেক সময় অর্থনৈতিক সংকট থেকে নিজেদেরকে কিছুতেই দূর করতে পারি না, তাই অর্থনৈতিক সংকট থেকে যদি মুক্তি পেতে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

দুর্ভাগ্য যদি পিছু না ছাড়ে, তাহলে হাতে তুলে নিন কালো সরষে। আমরা অনেক সময় অর্থনৈতিক সংকট থেকে নিজেদেরকে কিছুতেই দূর করতে পারি না, তাই অর্থনৈতিক সংকট থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে হাতে তুলে নিন কালো সরষে। কালো সরষে দিয়েই আপনি আপনার জীবনের সমস্ত বাধা কাটিয়ে উঠতে পারবেন এমনটাই বলছেন বাস্তবিশেষজ্ঞরা। দেরি না করে চটপট Hoophaap এর পাতায় দেখে ফেলুন কিভাবে মাত্র এক মুঠো কালো সরষে দিয়েই আপনি আপনার জীবন পাল্টে ফেলবেন।

এক মুঠো কালো সরষে আপনার অর্থনৈতিক সমস্যাকে একেবারে দূর করতে পারে, একটি সাদা কাপড়ের মধ্যে এক মুঠো কালো সরষে নিয়ে আপনি যদি আপনার বিছানার তলায় রাখতে পারেন, তাহলে দেখবেন জীবনে কোন সমস্যাই আপনাকে গ্রাস করতে পারছে না।

অনেকের রাতের ঘুমের সমস্যা হয় তারা যদি এই কাজটি করতে পারেন অর্থাৎ একটি সাদা কাপড়ের মধ্যে এক মুঠো কালো সরষে বেঁধে এটি যদি বালিশের তলায় রাখতে পারেন, তাহলে মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পাবেন সহজে রাত্রেবেলা তাড়াতাড়ি ঘুম এসে যাবে।

নজর দোষ কাটাতেও সাহায্য করে কালো সরষে। কালো সরষেকে একটি ছোট্ট সাদা কাপড়ের মধ্যে নিয়ে তারপর সেটি যার উপর থেকে নজর দোষ কাটাতে চাইছেন, তার চারদিকে অন্তত সাতবার ঘুরিয়ে এটিকে কুড়িয়ে ফেলতে পারেন, দেখবেন কিছুদিন পর থেকেই নজর দোষ একেবারে কেটে যাচ্ছে।

যদি দীর্ঘদিন মানুষ অসুস্থ থাকেএক্স তাহলে বিছানায় বালিশের তলায় একটি সাদা কাপড়ের মধ্যে এক মুঠো কালো সরষেকে রেখে দিন। তাহলে দেখবেন অসুস্থ রোগীরা কত তাড়াতাড়ি সুস্থ হয়ে যাচ্ছে।

কাজের সাফল্য আনতে সাহায্য করে, কালো সরষে প্রত্যেকে এর পয়সার ব্যাগের মধ্যে বা যেখানে আমরা টাকা পয়সা রাখি, সেখানে যদি একটি সাদা কাপড়ের মধ্যে এক মুঠো কালো সরষে বেঁধে, সেই কাপড়টিকে যদি আপনি কোন টাকা পয়সা জায়গায় রেখে দিতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে সমস্ত অর্থনৈতিক সংকটকে আপনি কাটিয়ে তুলতে পেরেছেন।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক