Hoop VideoHoop Viral

Video: মহালয়ার আগেই পুজোর মেজাজ, অনবদ্য নাচের মাধ্যমে দুর্গা বন্দনা সুন্দরী যুবতীর

বর্ষা বিদায় নিতেই আকাশে বাতাসে পুজো পুজো (Durga Puja) গন্ধ। আর কয়েক দিন পরেই মহালয়া। আর তার সঙ্গে সঙ্গেই আনুষ্ঠানিক ভাবে শুরু হয়ে যাবে বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজো। তার প্রস্তুতি শুরুর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও পুজো স্পেশ্যাল নানান ভিডিও, ছবি চোখে পড়ছে। তারকারা একদিক দিয়ে যেমন পুজো স্পেশ্যাল ফটোশুট সারছেন, তেমনি কনটেন্ট ক্রিয়েটররাও নানান ভিডিও বানিয়ে শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও বেশ উপভোগ করছেন ভিডিওগুলি।

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এখন অনেকেই জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করেন। যাদের প্রতিভা প্রকাশ করার মঞ্চ নেই তারা সোশ্যাল মিডিয়াকেই ব্যবহার করেন নিজেদের প্রতিভা দেখানোর জন্য। নিজের সুপ্ত প্রতিভাকে মেলে ধরার এর থেকে ভালো উপায় আর হয় না বলেই মত নেট নাগরিকদের। বিশেষ করে ইউটিউব এবং ইনস্টাগ্রাম ভিডিও শেয়ার করার উপযুক্ত মাধ্যম হয়ে উঠেছে নেটনাগরিকদের কাছে। নাচ, গান থেকে শুরু করে হরেক প্রতিভা আত্মপ্রকাশ করে এই সমস্ত ভিডিওতে। কিছু কিছু ভিডিও এতটাই ভালো হয় যে তাতে লাখো লাখো ভিউ চলে আসে খুব কম সময়ের মধ্যেই। আর এই ভিডিও গুলিই পায় ভাইরাল তকমা। এক একটি ভিডিও থেকে আবার শুরু হয় সোশ্যাল মিডিয়া ট্রেন্ড।

আপাতত সোশ্যাল মিডিয়ায় চলছে পুজো স্পেশ্যাল ট্রেন্ড। পুজো সংক্রান্ত নানান ভিডিও বানাচ্ছেন কনটেন্ট ক্রিয়েটররা। কোনো কোনো ভিডিও উসকে দিচ্ছে নস্টালজিয়া, কোনো ভিডিও দেখে আবার হেসে গড়াগড়ি খাচ্ছেন নেট নাগরিকরা। আবার কিছু কিছু ভিডিও দেখে অবাক হয়ে চোখই ফেরানো যাচ্ছে না। সম্প্রতি নাচের প্রতিভা দেখিয়ে চর্চায় উঠে এসেছেন এক যুবতী।

নিজের নাচের মাধ্যমে মহালয়ার আগেই আলমগীর আমেজ তৈরি করেছেন জনপ্রিয় ইউটিউবার পায়েল বসাক। ‘রূপং দেহি জয়ং দেহি’র সুরে যেন স্বয়ং দেবী রূপেই ধরা দিয়েছেন তিনি। লাল পাড় সাদা শাড়ি, গয়না পরে খোলা চুলে আকাশের নীচেই অনবদ্য নাচ ফুটিয়ে তুলেছেন তিনি। এক বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওতে এখন ১০ লক্ষে কথা বলছে ভিউ। এমন নাচের ভিডিও দিয়ে প্রায়ই নেটিজেনদের মন জয় করে নিতে থাকেন পায়েল।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই