whatsapp channel

Viral: পরনে লাল পাড় সাদা শাড়ি, দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, রইলো ভিডিও

লাল পাড় সাদা শাড়ি পরে ঘন জঙ্গলের মধ্যে অঙ্কিতা ভট্টাচার্যের বিখ্যাত গান 'কমলায় নিত্য করে থমকিয়া থমকিয়া' গানের সঙ্গে অসাধারণ নাচলেন এক যুবতী। যুবতীর নাম সম্পিতা প্রামানিক। তার এই অসাধারণ…

Avatar

HoopHaap Digital Media

লাল পাড় সাদা শাড়ি পরে ঘন জঙ্গলের মধ্যে অঙ্কিতা ভট্টাচার্যের বিখ্যাত গান ‘কমলায় নিত্য করে থমকিয়া থমকিয়া’ গানের সঙ্গে অসাধারণ নাচলেন এক যুবতী। যুবতীর নাম সম্পিতা প্রামানিক। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত প্রতিভা সকলের কাছে পৌঁছে যায়। এইভাবে নতুন নতুন প্রজন্মের ছেলেমেয়েরা সকলের কাছে নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পায়। আগেকার দিনে, এই ধরনের প্রতিভা ঘরে থেকেই একেবারে নষ্ট হয়ে যেত কিছুতেই প্রতিভা প্রকাশের সুযোগ পাওয়া যেত না। কিন্তু বর্তমানে বিষয়টি একেবারে পাল্টে গেছে।

সা রে গা মা পা উইনার অঙ্কিতা ভট্টাচার্যের অসাধারন গান মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে। তবে এই গান শুধু নয়, গানের সঙ্গে অঙ্কিতার অসাধারণ নাচ ও মানুষের মন জয় করেছে। আর এই ভাবেই অঙ্কিতা ভট্টাচার্যের অসাধারণ গান শুধুমাত্র গান হয়ে থাকেনি। এই গানের সঙ্গে তালে তালে নেচেছেন সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ, প্রত্যেকেই এখানেও তার অন্যথা হয়নি। এই যুবতীর অসাধারণ শারীরিক ভঙ্গিমার সত্যিই মানুষের মন কেড়ে নিয়েছে। মানুষের অবসর সময় কাটানোর একমাত্র একটা রাস্তা হলো এখন সোশ্যাল মিডিয়া মানুষকে কিছুতেই এখন আর গোমড়া মুখ করে থাকতে দেবেনা।

দেখে নিন অসাধারন নাচের ভিডিও-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media