Advertisements

VIDEO: ভারী লেহেঙ্গা পরে এক হাতেই ডিগবাজি যুবতীর, না দেখলে বিশ্বাস হবেনা

Nirajana Nag

Nirajana Nag

Follow

মেয়েরা কী না পারে! জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ, বর্তমানে মেয়েরা সব কাজেই পারদর্শী হয়ে উঠেছে। শুধু ঘরের কাজ নয়, পাল্লা দিয়ে বাইরেটাও সামলাচ্ছে মেয়েরা। নিজের সংসারের কাজ থেকে দেশের কাজ সবেতেই পারদর্শিতা দেখাচ্ছে মেয়েরা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা হওয়াতে বহু মেয়েদেরই সুপ্ত প্রতিভা প্রকাশ্যে আসছে। তাদের শেয়ার করা ভিডিওগুলি ভাইরাল হয়ে যাচ্ছে নেট মাধ্যমে।

মেয়ে মানেই সবসময় রান্নাঘরে থাকবে, এই ধারণা এখন অস্তগত। বাড়ির কাজ সামলেই বাইরের সব কাজও করছেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও নেটিজেনদের বেশ নজর কেড়ে নিয়েছে। সেখানে এক তরুণীর কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে সকলের। ভিডিওতে দেখা যায়, একটি ভারী লেহেঙ্গা পরেই রাস্তার মাঝে কার্টহুইল করছেন বা ডিগবাজি খাচ্ছেন ওই তরুণী।

স্নেহা নামের ওই বাঙালি তরুণী একজন প্রশিক্ষণপ্রাপ্ত হিপহপ নৃত্যশিল্পী। ভাইরাল ভিডিওতে দেখা যায়, একটি ভারী লেহেঙ্গায় সেজে রাস্তার মাঝেই ডিগবাজি খাচ্ছেন ওই তরুণী, তাও আবার এক হাতে। এমন স্টান্ট করার জন্য নিয়ন্ত্রন রাখা যতটা কঠিন ততটাই কঠিন এক হাতের উপরে শরীরের পুরো ভারটা নেওয়া। উপরন্তু লেহেঙ্গা পরে পুরো জিনিসটা ঘটিয়েছেন ওই তরুণী। কিন্তু তিনি যে দক্ষতার সঙ্গে সবটা করলেন তা দেখেই বোঝাই গিয়েছে, যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত তিনি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিও। বারংবার প্লে করে দেখেও যেন বিস্ময় লোকাতে পারছেন না নেট নাগরিকরা।

সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই এমন বহু প্রতিভা দেখতে পাওয়া যায়। প্রতিভা প্রকাশের মঞ্চ হিসেবে আত্মপ্রকাশ করছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলি। ছোট থেকে বুড়ো সকলেরই ভাইরাল হওয়ার স্বপ্ন পূরণ করছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল মাধ্যমে নিত্য নতুন বহু প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে। আগের তুলনায় অনেক উন্নতও হয়েছে সোশ্যাল মিডিয়া। আর প্রতিটি প্ল্যাটফর্মেই একটি জিনিস থাকছে কমন, ভিডিও। এই ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Bakli (@snehaa6943)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow