Hoop Life

Lifestyle: মুখে না বললেও পুরুষদের থেকে এই ৫টি গোপন চাহিদা থাকে প্রেমিকাদের

মনের মানুষের থেকে মানুষ অনেক কিছু আশা করে। কেউ হয়তো বলবেন ধুর আশায় মরে চাষা। আশা বেশি করতে নেই। কিন্তু, আশা না করলে সম্পর্ক এগোয় না। চলুন আজ জেনে নিই মেয়েরা তাদের প্রেমিকের থেকে কি কি ব্যাপারে আশা করেন।

১) সন্মান – প্রেমিক সন্মান করবে এটাই সবথেকে বড় পাওনা। মেয়েরা সবার আগে যথাযথ সন্মান চায়। অনেকে ভাবেন যে মেয়েদের দামী দামী গিফ্ট দিলেই খুশি বা মেয়েরা শুধু সোনা গয়না, কসমেটিকস চায়। হ্যাঁ, হয়তো চায়, কারণ এগুলো মেয়েদের মানায়। এর বাইরেও মেয়েরা প্রথমত সন্মান আশা করেন তাদের মনের মানুষের থেকে।

২) যত্ন – প্রেমিক যত্ন করবে, কেয়ার করবে এটাই ভালো লাগে মেয়েদের। একটু কিছু হলে আতুপাতু করবে, বেশিরভাগ মেয়েরা খুবই পছন্দ করে। কারণ, বাবাকে ছেড়ে বরের ঘরে যায় মেয়েরা, তাই বাবার স্নেহ খুবই মিস করে বিয়ের পর। সেই জন্য বাবার মতন যত্ন আশা করেন প্রায় সমস্ত মেয়ে।

৩) অগাধ ভালোবাসা – মন প্রাণ উজাড় করে প্রেমিক ভালোবাসবে এটাই তো শেষ কথা। কারণ বর্তমান প্রেমিক হন স্বামী। দুর্দান্ত বন্ধুত্ব থাকলে সম্পর্ক হয় মধুর।

৪) ছোট ছোট উপহার – দামী উপহার নয়, মেয়েরা অনেক সময় একটা চকলেট বা একটা গোলাপেও খুশি হয়।

৫) সারপ্রাইজ গিফট – জন্মদিনে সারপ্রাইজ গিফট পেতে খুব পছন্দ করে মেয়েরা। শুধু জন্মদিন নয়, এমনি সময়েও মেয়েরা ছোট খাটো উপহার পেতে পছন্দ করে।

Disclaimer: উপরে সমস্ত তথ্য আলোচনা ভিত্তিক এবং গবেষণা ভিত্তিক। প্রত্যেকটি নারীর মন আলাদা তাই কোনো ব্যাপারে সাদৃশ্য থাকতেও পারে ও নাও থাকতে পারে।

whatsapp logo